Advertisement
০২ মার্চ ২০২৪
Virat Kohli

সৌরভ-কোহলি বিতর্কে এ বার মুখ খুললেন শাস্ত্রী, কার দিকে তির প্রাক্তন কোচের?

এক ক্রিকেট ওয়েবসাইটে বিশ্লেষকের ভূমিকায় রয়েছেন শাস্ত্রী। সেখানে সৌরভ-কোহলি বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সরাসরি কারও নাম না করলেও, শাস্ত্রীর মন্তব্যে স্পষ্ট যে ইঙ্গিতটা কার দিকে।

sourav and kohli

সৌরভ-কোহলি বিতর্কে কাকে দুষলেন শাস্ত্রী? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৯:৪৯
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম বিরাট কোহলি বিতর্কে এ বার মুখ খুললেন রবি শাস্ত্রী। গত কয়েক দিন ধরে চলা বিতর্ক নিয়েই কথা বলেছেন তিনি। সরাসরি কারও নাম না করলেও, শাস্ত্রীর মন্তব্যে স্পষ্ট যে ইঙ্গিতটা কার দিকে। ক্রিকেটপ্রেমীদেরও তা বুঝে নিতে অসুবিধা হয়নি।

এক ক্রিকেট ওয়েবসাইটে বিশ্লেষকের ভূমিকায় রয়েছেন শাস্ত্রী। সেখানে সৌরভ-কোহলি বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। কারও নাম করে জিজ্ঞাসা করা হয় শাস্ত্রী ওই পরিস্থিতিতে থাকলে কী করতেন?

ভারতের প্রাক্তন কোচের উত্তর, “আমার সঙ্গে সেই ক্রিকেটারের সম্পর্ক কেমন তার উপর অনেক কিছু নির্ভর করছে। যদি আমি কারও সঙ্গে কথা বলতে না চাই তা হলে চুপচাপ হেঁটে চলে যাব। তবে একটা কথা বলতে চাই। দিনের শেষে বাড়ি ফিরে বিশ্রাম নেওয়ার সময় সবারই একটা জিনিস মনে হওয়া উচিত যে, উন্নতির জায়গা এখনও রয়েছে। সে আপনার বয়স যা-ই হোক না কেন।”

শাস্ত্রীর এই শেষ দু’টি কথাতেই আসল উত্তর খুঁজে পেয়েছেন সমর্থকরা। তাঁদের মতে, সৌরভের দিকেই তির শাস্ত্রীর। অতীতেও দু’জনের সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে। কোহলির মতোই শাস্ত্রীর সঙ্গেও সৌরভের সম্পর্ক মোটেও ভাল নয়। আবার কোহলি এবং শাস্ত্রীর সম্পর্ক খুবই ভাল। সেটা বিচার করেই শাস্ত্রী উত্তর দিয়েছেন বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE