Advertisement
৩০ এপ্রিল ২০২৪
MS Dhoni

রাঁচী টেস্ট দেখতে আসেননি ধোনি, মাহির বাড়ির সামনেই হাজির ভারতীয় ক্রিকেটার

রাঁচীতে টেস্ট ম্যাচ চলাকালীন এক বারও মাঠে আসেননি রাঁচীর ভূমিপুত্র মহেন্দ্র সিংহ ধোনি। ম্যাচ শেষের পর ধোনির বাড়ির সামনেই চলে গেলেন রবীন্দ্র জাডেজা।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৫
Share: Save:

রাঁচীতে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলেছে ভারত। সেই ম্যাচে জিতে সিরিজ়ও পকেটে পুরেছে। কিন্তু চার দিনের খেলা চলাকালীন এক বারও মাঠে আসেননি রাঁচীর ভূমিপুত্র মহেন্দ্র সিংহ ধোনি। ম্যাচ শেষের পর ধোনির বাড়ির সামনেই চলে গেলেন রবীন্দ্র জাডেজা। তবে মাহির দেখা পেলেন কি না তা জানা যায়নি।

চতুর্থ টেস্টে পাঁচ উইকেটে জিতেছে ভারত। সেই ম্যাচের পর ধর্মশালায় যাওয়ার আগে ধোনির বাড়িতে এক বার ঢুঁ মেরে যেতে ভোলেননি জাডেজা। ধোনির বাড়ির বড় লাল দরজার সামনে দাঁড়িয়ে বিভিন্ন পোজ়ে ছবি তুলেছেন তিনি। সঙ্গে লিখেছেন, “কিংবদন্তির বাড়ির সামনে সমর্থক হয়ে পোজ় দিতে বেশ মজা লাগে।”

জাডেজা এবং ধোনি গত ১৫ বছর এক অপরের সতীর্থ। তারা আইপিএলে চেন্নাই সুপার কিংসে খেলেন। আন্তর্জাতিক ক্রিকেটে জাডেজার অভিষেকও হয়েছে ধোনির অধিনায়কত্বেই। তিন ফরম্যাটেই ধোনির অধীনে খেলেছেন তিনি। তখন থেকেই তিনি ভারতীয় দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন।

এ ছাড়া, আইপিএলেও অনেক বছর ধরে একসঙ্গে খেলছেন তাঁরা। ২০১২ সালে চেন্নাইয়ের যোগ দেওয়ার পর থেকে তিন বার ধোনির সঙ্গে আইপিএল ট্রফি জিতেছেন জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravindra Jadeja India vs England 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE