Advertisement
২১ মে ২০২৪
Virat Kohli

আইপিএলের আগে বিরাটের ঘরের মাঠে ‘হাজির’ সদ্যোজাত পুত্র! আপন করে নিলেন কোহলি-ভক্তেরা

চলতি মাসেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। আইপিএলের আগেই বিরাটের ঘরের মাঠ চিন্নাস্বামী স্টেডিয়ামে দেখা গিয়েছে তাকে।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০৬
Share: Save:

কন্যা ভামিকার জন্মের পর তাকে জনসমক্ষে আনতে অনেক দিন সময় নিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। পুত্র অকায়ের সময় কি সেটা করলেন না তাঁরা? তা হলে কী ভাবে আইপিএলের আগেই বিরাটের ঘরের মাঠ চিন্নাস্বামী স্টেডিয়ামে দেখা গেল তাকে?

না, অকায় বা বিরাট কেউ স্টেডিয়ামে যাননি। পুত্রের কোনও ছবিও দেননি বিরাট। কিন্তু অকায়কে আপন করে নিয়েছে চিন্নাস্বামী। আপন করে নিয়েছেন বিরাটের ভক্তেরা। মহিলাদের আইপিএলে আরসিবির প্রথম ম্যাচে গ্যালারিতে অকায়ের নামে পোস্টার দেখা গেল। কোনও পোস্টারে লেখা, “আরসিবিতে অকায়কে স্বাগত।” আবার কোনও পোস্টারে লেখা, “আরসিবিতে অকায়।” সেই সঙ্গে সিংহের বাচ্চার একটি ছবি দেওয়া। এই সব পোস্টারের ছবি সমাজমাধ্যমে ভাইরাল।

১৫ ফ্রেব্রুয়ারি জন্ম হয়েছে অকায়ের। বিরাট ও অনুষ্কার দ্বিতীয় সন্তানের জল্পনা অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। পারিবারিক কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট থেকে ছুটি নিয়েছিলেন বিরাট। পরে বাকি তিন টেস্টেও তিনি খেলবেন না বলে জানিয়ে দেন। এই ঘোষণায় সেই জল্পনা আরও বেড়ে গিয়েছিল। অবশেষে সেই জল্পনা সত্যি হয়েছে। পুত্রসন্তান হওয়ার কথা নিজেই জানান বিরুষ্কা।

সামনে আইপিএল। তার পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে আরও এক বার ভারতীয় জার্সিতে দেখা যেতে পারে বিরাটকে। তবে এখনও অনুশীলন শুরু করেননি তিনি। লন্ডনেই রয়েছেন। আবার তিনি কবে মাঠে নামবেন, সে দিকেই তাকিয়ে তাঁর ভক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE