Advertisement
০৩ মে ২০২৪
WPL 2024

ছয় মেরে গাড়ির কাচ ভাঙলেন বেঙ্গালুরুর ক্রিকেটার, ভাঙা টুকরোই পেলেন ‘উপহার’

ডব্লিউপিএলে আরসিবি-র এক ক্রিকেটার ছয় মেরে মাঠের পাশে রাখা গাড়ির কাচ ভেঙে দিয়েছিলেন। পরে সংস্থার পক্ষ থেকে সেই ভাঙা কাচের টুকরোই তাঁকে উপহার দেওয়া হয়েছে।

cricket

গাড়ির ভাঙা সেই জানলা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৮:০১
Share: Save:

ডব্লিউপিএলে আরসিবি-র ফাইনালে ওঠার পিছনে রয়েছেন এলিস পেরি। বল-ব্যাটে একের পর এক ম্যাচে ভাল খেলেছেন। ব্যাট হাতে তাঁর মারা একটি ছয় নিয়ে আলোচনা হচ্ছে বেশি। সেই ছয়ের সাহায্যে মাঠের পাশে রাখা গাড়ির কাচ ভেঙে দিয়েছিলেন তিনি। পরে সংস্থার পক্ষ থেকে সেই ভাঙা কাচের টুকরোই তাঁকে উপহার দেওয়া হয়েছে।

ডব্লিউপিএলে প্রতিযোগিতার সেরা ক্রিকেটারকে একটি গাড়ি উপহার দেয় সংস্থা। সেই গাড়িটি রাখা থাকে বাউন্ডারির পাশে। ডব্লিউপিএলের একটি ম্যাচে ছয় মেরেছিলেন পেরি। তাঁর শট গিয়ে লাগে গাড়ির জানলার কাচে। সঙ্গে সঙ্গে সেই কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। ভাঙা কাচ সমেত সেই জানলার ওই অংশটি একটি ফ্রেমে বাঁধিয়ে পেরিকে উপহার দিয়েছে গাড়ির নির্মাতা সংস্থা। পেরিকেও হাসিমুখে সেই উপহার গ্রহণ করতে দেখা গিয়েছে।

রবিবার দিল্লির বিরুদ্ধে প্রথম ডব্লিউপিএল জেতার লক্ষ্যে খেলতে নামছে বেঙ্গালুরু। এই প্রথম বার ফাইনালে উঠেছে তারা। গত কয়েকটি ম্যাচে ধারাবাহিক ভাবে ভাল খেলেছেন পেরি। টি-টোয়েন্টি ফরম্যাটে নিজের সুনাম বজায় রেখেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 Ellyse Perry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE