Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rishabh Pant

বিপুল টাকা নিয়ে গতির ঝড় তুলে রাতের অন্ধকারে কোথায় যাচ্ছিলেন ঋষভ পন্থ?

পন্থের গাড়ি দুর্ঘটনা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। গুরুতর অসুস্থ ক্রিকেটারের সঙ্গে অল্প কিছু কথা বলার সুযোগ পেয়েছেন পুলিশ আধিকারিকরা। কিছু কথা হয়েছে চিকিৎসকদের সঙ্গেও।

পন্থের গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে উঠছে একাধিক প্রশ্ন।

পন্থের গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে উঠছে একাধিক প্রশ্ন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৭:০৪
Share: Save:

রাতের অন্ধকারে একা গাড়ি নিয়ে কোথায় যাচ্ছিলেন ঋষভ পন্থ? তাঁর সঙ্গে কেন ছিল নগদ প্রায় চার লাখ টাকা? কেন অত দ্রুত গতিতে গা়ড়ি চালাচ্ছিলেন তিনি? দুর্ঘটনার পর উঠে আসছে নানা প্রশ্ন।

দিল্লি-দেহরাদূন হাইওয়েতে রুরকির কাছে ক্রিকেটার ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার পর থেকে উঠে এসেছে নানা প্রশ্ন। চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল জানানোয় স্বস্তি পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। দুর্ঘটনার পর তাঁর অসহায়তার সুযোগে নগদ প্রায় চার লক্ষ টাকা লুট হয়ে যাওয়া নিয়েও সমালোচনার ঝড় উঠেছে। কিন্তু রাতের অন্ধকারে এত টাকা নিয়ে একা কেন বেরিয়েছিলেন পন্থ? সড়কপথেই বা কেন যাচ্ছিলেন তিনি? তাঁর রুরকি যাওয়ার কথা জানতেন না পরিবারের সদস্যরাও। এমনকি তাঁর মা-ও।

পন্থ জানিয়েছেন, বাংলাদেশ থেকে ফেরার পর মাকে চমকে দিতে চেয়েছিলেন। তাই কয়েকটা দিন দিল্লিতে কাটিয়ে রুরকির বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন। মা এবং পরিবারের সদস্যদের কাছে পুরো বিষয়টি গোপন রাখতে একা গাড়ি চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন উইকেটরক্ষক-ব্যাটার। ইচ্ছা ছিল পরিবারের সকলকে নিয়ে বড় করে ইংরেজি নববর্ষ পালন করবেন। সে জন্য সঙ্গে নিয়েছিলেন পর্যাপ্ত টাকা। দিল্লির পড়শিরাও যাতে তাঁর বাড়ি যাওয়ার কথা জানতে না পারেন, তাই রাতের অন্ধকারে যাত্রা শুরুর পরিকল্পনা করেছিলেন ২৫ বছরের আগ্রাসী ক্রিকেটার।

দুর্ঘটনার পর পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে এ সব কিছুই বলেননি তিনি। বলেছেন এক চিকিৎসককে। দুর্ঘটনার পর পন্থকে প্রথমে নিয়ে যাওয়া হয় সক্ষম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানকার চিকিৎসক সুশীল নাগর এ ভাবে ঝুঁকি নিয়ে বাড়ি যাওয়ার কারণ জানতে চান পন্থের কাছে। তিনি বলেছেন, ‘‘পন্থ রক্তাক্ত অবস্থায় আমাদের হাসপাতালে আসার পর কিছু কথা হয়। পন্থ বলেছে, মাকে চমকে দিতে চেয়েছিল। তাই গোপনে বাড়ি যাচ্ছিল। শুক্রবার সকালে হঠাৎ মায়ের সামনে হাজির হতে চেয়েছিল পন্থ। পরিবাবের সকলকে নিয়ে বছরের শেষে আনন্দ করার পরিকল্পনা করেছিল।’’ দ্রুত গাড়ি চালানো নিয়ে পুলিশকে পন্থ জানিয়েছেন, ঘুমিয়ে পড়ায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন।

সক্ষম সুপারস্পেশ্যালিটি হাসপাতাল থেকে পরে চিকিৎসার জন্য পন্থকে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। প্রয়োজনে দিল্লিতে নিয়ে গিয়ে পন্থের চিকিৎসা করানো হতে পারে। তাঁর চিকিৎসার সব ব্যবস্থা করেছে উত্তরাখণ্ড সরকার। নিয়মিত খবর রাখছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Car Accident Mother Year Ending
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE