Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rishabh Pant

পন্থের গাড়ির দুর্ঘটনা হয়েছিল কী ভাবে? দেখতে গেল গাড়িপ্রস্তুতকারী সংস্থার বিশেষজ্ঞরা

রুরকির হামাদপুর ঝালের কাছে দুর্ঘটনাটি ঘটে। সেখানেই যান গাড়িপ্রস্তুতকারী সংস্থার বিশেষজ্ঞরা। আগুনে পুড়ে যাওয়া গাড়িটি এবং দুর্ঘটনার জায়গা দেখেন তাঁরা।

রুরকির হামাদপুর ঝালের কাছে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনাটি ঘটে।

রুরকির হামাদপুর ঝালের কাছে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা যেখানে ঘটেছিল, সেখানে গেলেন ওই গাড়িপ্রস্তুতকারী সংস্থার বিশেষজ্ঞরা। প্রায় এক মাস আগে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা ঘটে। ৩০ ডিসেম্বর তিনি গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। আগুন লেগে যায় পন্থের গাড়িতে। উইন্ডস্ক্রিন ভেঙে বেরিয়ে এসেছিলেন ভারতীয় উইকেটরক্ষক। তাঁর শরীরে একাধিক চোট লাগে।

রুরকির হামাদপুর ঝালের কাছে দুর্ঘটনাটি ঘটে। সেখানেই যান গাড়িপ্রস্তুতকারী সংস্থার বিশেষজ্ঞরা। আগুনে পুড়ে যাওয়া গাড়িটি এবং দুর্ঘটনার জায়গা দেখেন। একটি মার্সিডিজ গাড়ি চালাচ্ছিলেন পন্থ। কোনও মতে গাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। তাঁকে বাঁচানোর জন্য পন্থ রজত কুমার এবং নিশু কুমার নামে দুই ব্যক্তিকে ধন্যবাদও জানিয়েছিলেন। টুইট করে পন্থ লিখেছিলেন, “আমার পক্ষে সকলকে ধন্যবাদ জানানো সম্ভব নয়। কিন্তু দু’জনকে ধন্যবাদ জানাতেই হবে। দুর্ঘটনার পর আমাকে হাসপাতালে পৌঁছে দেওয়ার পিছনে ছিলেন রজত কুমার এবং নিশু কুমার। আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।”

প্রথমে ডান পায়ের হাঁটু ও তার পরে ডান পায়ের গোড়ালির লিগামেন্টে অস্ত্রোপচার হয়েছিল পন্থের। মুম্বইয়েই ভারতীয় ক্রিকেট বোর্ডের ক্রীড়া অস্থি বিশেষজ্ঞ দীনেশ পারদিওয়ালার নেতৃত্বে অস্ত্রোপচার হয়েছে পন্থের। তরুণ ক্রিকেটার এখন কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের ক্রীড়া বিজ্ঞান এবং সুস্থতা বিভাগের প্রধান বৈভব দাগার চিকিৎসাধীন। অস্ত্রোপচারের ফলে আগামী আট থেকে ন’মাস মাঠের বাইরে থাকতে হবে পন্থকে। সেপ্টেম্বরে এশিয়া কাপ পর্যন্ত খেলার সম্ভাবনা নেই তাঁর। অক্টোবর-নভেম্বরে এক দিনের বিশ্বকাপ খেলাও অনিশ্চিত ভারতীয় ক্রিকেটারের। কারণ, সুস্থ হলেও ম্যাচ ফিট হতে আরও সময় লাগবে পন্থের। তাই এই বছরে তাঁর খেলার সম্ভাবনা নেই বলেই আশঙ্কা চিকিৎসকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Accident Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE