Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

আইপিএল শুরুর দু’দিন আগে অবশেষে এক সঙ্গে হার্দিক-রোহিত, কী কথা হল তাঁদের?

রোহিতকে সরিয়ে মুম্বই হার্দিককে অধিনায়ক করার পর থেকে নানা জল্পনা চলছিল। কেন্দ্রে ছিল দুই ক্রিকেটারের সম্পর্ক। আইপিএলের ফ্র্যাঞ্চাইজ়িটি প্রথম থেকেই বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করেছে।

picture of Hardik Pandya and Rohit Sharma

(বাঁদিকে) হার্দিক পাণ্ড্য এবং রোহিত শর্মা। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ২২:৫৪
Share: Save:

রোহিত শর্মাকে সরিয়ে এ বার হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করেছে আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি মুম্বই ইন্ডিয়ান্স। তার পর থেকে এক সঙ্গে খেলেননি রোহিত এবং হার্দিক। তাঁদের দেখাও হয়নি। নেতৃত্ব হারানোর বিষয়টি কি রোহিত সহজে মেনে নিতে পারবেন? হার্দিক তাঁকে কতটা গুরুত্ব দেবেন? এমন নানা জল্পনা চলছিল ক্রিকেটপ্রেমীদের মধ্যে। আইপিএল শুরুর দু’দিন আগে উত্তর দিল মুম্বই ইন্ডিয়ান্স।

দু’দিন আগে মুম্বইয়ের অধিনায়ক হিসাবে প্রথম সাংবাদিক বৈঠকে হার্দিক জানিয়েছিলেন, রোহিতের সঙ্গে কথা বলার সুযোগ হয়নি তাঁর। দেখা হলেই কথা বলবেন। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়কের সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই বলেও দাবি করেছিলেন হার্দিক। অন্য দিকে, রোহিত নেতৃত্ব হারানো বা হার্দিককে নিয়ে কোনও মন্তব্য করেননি। প্রথম থেকে বিতর্ক এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষও। আইপিএল শুরুর আগে সেই জল্পনা শেষ হতে পারে।

বুধবার সন্ধ্যায় মুম্বইয়ের অনুশীলনে দেখা হয় হার্দিকের সঙ্গে রোহিতের। ভারতীয় দলের অধিনায়ককে দেখেই তাঁর দিকে এগিয়ে যান হার্দিক। পরস্পরকে জড়িয়ে ধরেন। দু’জনকে হাসি মুখে কথা বলতেও দেখা গিয়েছে। অনুশীলনে হালকা মেজাজে দু’জনকে দেখে মনে হয়নি তাঁদের মধ্যে কোনও সমস্যা রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের সুখি পরিবারের ছবিই উঠে এসেছে। রোহিত-হার্দিকের কথা বলার ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

গত এক দিনের বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন হার্দিক। তার পর থেকেই তিনি মাঠের বাইরে। আইপিএলে মুম্বইয়ের জার্সিতে মাঠে ফিরবেন তিনি। অন্য দিকে, বিশ্বকাপের পর টানা আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত ছিলেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE