Advertisement
০৩ মে ২০২৪
Tirupathi Balaji Temple

সপরিবার তিরুপতি বালাজি মন্দিরে রোহিত, ভারত অধিনায়ককে ঘিরে উন্মাদনা ভক্তদের

আপাতত ক্রিকেটের ব্যস্ততা নেই। এশিয়া কাপের আগে পর্যন্ত বিশ্রামে রয়েছেন রোহিত। এই সুযোগে রবিবার তিরুপতি বালাজি মন্দির দর্শন করলেন তিনি।

picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৯:২৪
Share: Save:

ক্রিকেট থেকে কিছু দিনের বিশ্রাম। ওয়েস্ট ইন্ডিজ় সফরের পর গিয়েছিলেন আমেরিকায়। সেখানে নিজের ক্রিকেট অ্যাকাডেমির যাত্রা শুরু করিয়ে রোহিত শর্মা ফিরে এসেছেন দেশে। আপাত মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন।

এশিয়া কাপের আগে জাতীয় দলের হয়ে খেলা নেই। ওয়েস্ট ইন্ডিজ় এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে বিশ্রাম পেয়েছেন ভারতীয় দলের অধিনায়ক। এক দিনের বিশ্বকাপের আগে জাতীয় দলের ক্রিকেটারদের অতিরিক্ত ম্যাচ খেলিয়ে ক্লান্ত করতে চাইছেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। তাই আপাতত বিশ্রামে রোহিত। এই সুযোগে রবিবার স্ত্রী, মেয়েকে নিয়ে ঘুরে এলেন তিরুপতি বালাজি মন্দিরে।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মন্দিরে আসছেন খবর ছড়িয়ে পড়ার পর বহু অনুরাগী তাঁকে দেখার জন্য অপেক্ষা করছিলেন। রোহিত এবং তাঁর পরিবারের জন্য ছিল পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। তাঁদের কাছাকাছি কাউকে যেতে দেওয়া হয়নি। যদিও ভক্তদের দেখে হাত নাড়েন রোহিত। স্ত্রী, মেয়েকে নিয়ে নির্বিঘ্নে দর্শন করেন মন্দির। রোহিতের তিরুপতি বালাজি মন্দির দর্শনের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

রোহিত ভারতীয় দলের জার্সিতে মাঠে ফিরবেন আবার এশিয়া কাপে। আগামী ৩০ অগস্ট থেকে শুরু হবে প্রতিযোগিতা। ২ সেপ্টেম্বর ভারতের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান। ৪ সেপ্টেম্বর গ্রুপের দ্বিতীয় ম্যাচে রোহিতেরা মুখোমুখি হবেন নেপালের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Indian cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE