Advertisement
০৫ মে ২০২৪
Rohit Sharma

সতীর্থদের জন্য ‘গলা ব্যথা’ হয়ে গেল রোহিতের, ম্যাচের মাঝেই রেগে গেলেন ভারত অধিনায়ক

মাঠের মধ্যে খেলা চলার সময় সতীর্থদের সঙ্গে কথা বলতে গিয়ে এমন কিছু বলেন রোহিত শর্মা, যা হাসির উদ্রেক ঘটায়। সে রকমই একটি ঘটনা দেখা গিয়েছে বিশাপত্তনম টেস্টের চতুর্থ দিন।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০২
Share: Save:

মাঠে হোক বা মাঠের বাইরে, বিনোদন উপহার দিতে রোহিত শর্মার জুড়ি নেই। মাঝেমাঝেই মজার মজার কথা বলে তিনি সবাইকে হাসিয়ে ছাড়েন। মাঠের মধ্যে অধিনায়ক হিসাবেও সতীর্থদের সঙ্গে কথা বলতে গিয়ে এমন কিছু বলেন যা হাসির উদ্রেক ঘটায়। সে রকমই একটি ঘটনা ঘটেছে বিশাপত্তনম টেস্টের চতুর্থ দিনের খেলায়। রোহিতের রাগ দেখে মজা পেয়েছেন দর্শকেরা।

সেই সময় ম্যাচের ৩৪তম ওভার চলছিল। বল করছিলেন অক্ষর পটেল। ব্যাটিংয়ে ছিলেন জ়াক ক্রলি। পিচের মাঝখান দিয়ে যাওয়ার সময় অক্ষরকে উদ্দেশ্য করে রোহিত বলতে থাকেন, “তোমাদের সবাইকে চেঁচিয়ে চেঁচিয়ে বলতে গিয়ে আবার গলাই ব্যথা হয়ে গেল।” রোহিতের কথা শুনে হাসতে থাকেন ধারাভাষ্যকারেরাও। সেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রত্যেকেই মজা পেয়েছেন সেই দৃশ্য দেখে।

দ্বিতীয় টেস্ট জিতে সিরিজ়‌ে সমতা ফিরিয়েও পুরোপুরি খুশি হতে পারেননি রোহিত। ম্যাচ শেষে রোহিত বলেছিলেন, ‘‘দলের বেশ কয়েক জন ব্যাটারের ইনিংসের শুরুটা ভাল হয়েছিল। কিন্তু তারা বড় রান করতে পারেনি। এটা করলে হবে না। আমি জানি, ওদের অনেকেরই বয়স অল্প। ওরা বেশি দিন ধরে খেলছে না। কিন্তু তার পরেও বুঝতে হবে যে টেস্টে ভাল করতে হলে বড় রান করতে হবে। এক বা দু’জনের উপর ভরসা করলে হবে না।’’

হায়দরাবাদের হারের পরে বিশাখাপত্তনমে দলের ক্রিকেটারেরা যে ভাবে ফিরে এসেছেন তাতে অবশ্য খুশি হয়েছিলেন রোহিত। ভারত অধিনায়ক বলেছিলেন, ‘‘ইংল্যান্ড শক্তিশালী দল। ওদের বিরুদ্ধে প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে জেতা সহজ ছিল না। বিশেষ করে আমাদের দলের অনেক ক্রিকেটারের টেস্ট বেশি খেলার অভিজ্ঞতা নেই। তার পরেও ওরা ভাল খেলেছে। আমি ওদের বলেছি, কোনও রকম চাপ না নিয়ে খেলতে। ওরা খেলা উপভোগ করেছে। সেটাই আসল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma BCCI India vs England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE