Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: এক সঙ্গে না যাওয়া রোহিত-বিরাট বিলেতের মাটিতে অবশেষে প্রকাশ্যে

১৬ জুন লন্ডন গিয়েছেন কোহলীরা। পরের দিন পৌঁছেছেন রোহিত। সোমবার থেকে অনুশীলন শুরু করল ভারতীয় দল। তদারকি করলেন ব্যাটিং কোচ রাঠোর।

বিরাট কোহলী ও রোহিত শর্মা।

বিরাট কোহলী ও রোহিত শর্মা। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ২০:০৫
Share: Save:

বিরাট কোহলীরা ১৬ জুন ইংল্যান্ড পৌঁছেছিলেন। ব্যক্তিগত কারণে তখন যেতে পারেননি রোহিত শর্মা। পরের দিন ইংল্যান্ড পৌঁছন ভারতীয় দলের অধিনায়ক। তার তিন দিন পরে এক সঙ্গে দেখা গেল রোহিত-বিরাটকে। সোমবার দলের অনুশীলনে দেখা গেল দু’জনকে।

ইংল্যান্ড পৌঁছনোর পর দু’দিন বিশ্রাম ছিল। সোমবার অনুশীলন শুরু করল ভারতীয় ক্রিকেট দল। সোমবার নেটে ব্যাটিং করলেন শুভমন গিলরা। বেশ আগ্রাসী মেজাজে ব্যাটিং করলেন রোহিত। কয়েকটি পুল শটও মারেন তিনি। অনুশীলনে ফ্রন্ট ফুটে রক্ষণের উপর গুরুত্ব দিতে দেখা গিয়েছে ভারতীয় ব্যাটারদের। কোচ রাহুল দ্রাবিড় না থাকায় প্রথম দিনের অনুশীলন তদারকি করেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। সোমবার শ্রেয়স আয়ার, ঋষভ পন্থদের নিয়ে লন্ডন উড়ে গিয়েছেন কোচ দ্রাবিড়।

২৪ জুন থেকে কাউন্টি দল লিস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তার আগে প্রস্ততিতে মগ্ন ভারতীয় ক্রিকেটাররা। ইংল্যান্ডের পিচ এবং আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়াই প্রথম লক্ষ্য তাঁদের। রোহিত, কোহলীদের অনুশীলনের ছবি নেটমাধ্যমে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভিডিয়ো দিয়েছে লিস্টারশায়ার কাউন্টিও।

গত বছর হওয়া চারটি টেস্টের ফলের নিরিখে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। করোনার জন্য তখন না হওয়া পঞ্চম টেস্ট ১ জুলাই থেকে শুরু হবে। লোকেশ রাহুল চোটের জন্য ইংল্যান্ড সফর থেকে ছিটকে যাওয়ায় অধিনায়ক রোহিতের সঙ্গে ওপেন করতে পারেন শুভমন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE