Advertisement
০১ মে ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: লন্ডনে এক টেবিলে সৌরভের সঙ্গে, জন্মদিনের আগে মহারাজকে শুভেচ্ছা সচিনের

ভারতীয় ক্রিকেটের দুই প্রাক্তন তারকাই এই মুহূর্তে রয়েছেন লন্ডনে। সেখানেই সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন।

সৌরভের সঙ্গে দেখা সচিনের।

সৌরভের সঙ্গে দেখা সচিনের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৩:২৪
Share: Save:

রাত পেরোলেই ৫০ পূর্ণ করবেন তিনি। অথচ জন্মদিনে সৌরভ গঙ্গোপাধ্যায় শহরে থাকবেন না। তিনি এখন সপরিবার ইংল্যান্ডে। স্ত্রী ডোনা এবং কন্যা সানার সঙ্গে ইংল্যান্ডের রাজধানীতে নিজের বাড়িতে জন্মদিনের আনন্দে মাতবেন তিনি। তার আগে সৌরভকে লন্ডনে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এলেন এক বিশেষ ব্যক্তি। তিনি আর কেউ নন, খোদ সচিন তেন্ডুলকর।

সূত্রের খবর, বুধবার সৌরভকে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এসেছেন সচিন। সৌরভের মতো তিনিও এখন সপরিবার ইংল্যান্ডে। সৌরভ-ডোনার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে সচিন এবং তাঁর স্ত্রী অঞ্জলিকে। সাধারণত প্রতি বছরই এই সময়টা লন্ডনে কাটান সচিন। উইম্বলডনের খেলা দেখতে যান। এ বার সৌরভও থাকায় তাঁকে গিয়ে শুভেচ্ছা জানাতে দেরি করেননি তিনি। উল্লেখ্য, মহেন্দ্র সিংহ ধোনিও এই মুহূর্তে লন্ডনে। উইম্বলডনের ম্যাচ দেখতেও গিয়েছেন। ঘটনাচক্রে, বৃহস্পতিবার ধোনির জন্মদিন। দুই প্রাক্তন অধিনায়কের দেখা হয়েছে বা হবে কি না, তা অবশ্য জানা যায়নি।

সস্ত্রীক সৌরভ এবং সচিন

সস্ত্রীক সৌরভ এবং সচিন

সাধারণত জন্মদিনের দিনটা বেহালার বীরেন রায় রোডের বাড়িতেই কাটান সৌরভ। সকাল থেকেই বাড়ির সামনে হাজার হাজার ভক্তের সমাগম হয়। শহরের বিভিন্ন জায়গাতেই তাঁর জন্মদিন পালিত হয়। সৌরভ ৫০ পূর্ণ করার কারণে এ বার উচ্ছ্বাস আরও বেশি হওয়ার কথা ছিল। ‘মহারাজ’ শহরে না থাকায় উৎসাহ কিছুটা স্তিমিত থাকবে। তবে ইংল্যান্ডে জাঁকজমক করেই সৌরভের জন্মদিন পালন করা হবে বলে খবর পাওয়া গিয়েছে। পার্টির আয়োজন করা হচ্ছে। একাধিক প্রাক্তন ক্রিকেটার হাজির থাকতে পারেন সেখানে। থাকার কথা রয়েছে সচিনেরও। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও সস্ত্রীক লন্ডনে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE