Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Sachin Tendulkar

সচিনের কি যমজ মেয়ে? ভিডিয়ো দিয়ে হঠাৎ জল্পনা বাড়ালেন সারা!

অর্জুন এবং সারা। সচিনের দুই সন্তান। হঠাৎ জল্পনা শুরু হয়েছে সচিন-কন্যা সারার পোস্ট করা একটি ভিডিয়ো ঘিরে। প্রশ্ন উঠছে, সচিনের কি আরও এক মেয়ে আছে?

সমাজমাধ্যমে সারার পোস্ট ঘিরে হঠাৎ জল্পনা তৈরি হয় সচিনের সন্তান সংখ্যা নিয়ে।

সমাজমাধ্যমে সারার পোস্ট ঘিরে হঠাৎ জল্পনা তৈরি হয় সচিনের সন্তান সংখ্যা নিয়ে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৮:৩২
Share: Save:

সচিন তেন্ডুলকরের কি দুই মেয়ে? সারা তেন্ডুলকরের কি যমজ বোন রয়েছে? কানাডায় তেমনই এক জনের হদিশ পেলেন সচিন কন্যা। যা বিস্মিত করেছে করেছে স্বয়ং সচিনকেও।

Advertisement

সারা সম্প্রতি একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। তাতে দেখা যাচ্ছে প্রায় তাঁরই মতো দেখতে এক জনকে। কে তিনি? সারার কি কোনও বোন রয়েছে? যা এত দিন গোপন রেখেছিলেন সচিন! না তেমন কিছুই নয়। সচিন অনুরাগীদের জল্পনা দূর করেছেন সারা নিজেই।

সারার ভিডিয়োতে যাঁকে দেখা যাচ্ছে, তাঁর নাম আন্দ্রেয়া কাপুসি। কানাডার বাসিন্দা আন্দ্রেয়া পরিচিত এবং জনপ্রিয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১০ হাজার। যদিও তা সারার ধারে কাছে নয়। সচিন কন্যাকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন প্রায় ২৪ লক্ষ মানুষ।

আন্দ্রেয়ার সঙ্গে ২৫ বছরের সারার চেহারার যথেষ্ট মিল রয়েছে। হঠাৎ দেখলে আন্দ্রেয়াকে সচিন-কন্যা বলে ভুল হতে পারে। যদিও ভাল করে দেখলে ভুল ভাঙবে। মাঝে মাঝে নানা কারণে খবরে আসেন সারা। সমাজমাধ্যমে ক্রিকেটার ভাই অর্জুন তেন্ডুলকরের থেকে অনেক বেশি জনপ্রিয় তিনি। ভারতের তরুণ ব্যাটার শুভমন গিলের সঙ্গে ভালবাসার সম্পর্ক রয়েছে বলেও জল্পনা ছড়ায় এক সময়। ক্রিকেট মাঠেও সারা অপরিচিত নন।

Advertisement

ক্রিকেটজীবনে কখনও বড় বিতর্কে জড়াননি সচিন। ব্যক্তিগত জীবনেও তিনি যথেষ্ট শৃঙ্খলা মেনে চলেন। ভারতের প্রাক্তন অধিনায়ককে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বলে মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ভারতের হয়ে ২০০টি টেস্ট, ৪৬৩টি এক দিনের ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর শতরানের সংখ্যা ১০০। ৩৪ হাজারের বেশি রান করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.