Advertisement
১০ মে ২০২৪
Sara tendulkar

Sara Tendulkar: সারার ছবি ভাইরাল, জোর আলোচনা শুরু, কে হচ্ছেন সচিন তেন্ডুলকরের জামাই?

সারার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে একজনের হাত ধরে রয়েছেন তিনি। যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর সেই হাতটি ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না।

সারা ও সচিন তেন্ডুলকর

সারা ও সচিন তেন্ডুলকর ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৪:১২
Share: Save:

আবার খবরে সারা তেন্ডুলকর। সচিন কন্যার ‘ডেট’-এর ছবি নেটমাধ্যমে ভাইরাল। জোর আলোচনা, কে হচ্ছেন সচিনের জামাই?

সারা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে একজনের হাত ধরে রয়েছেন তিনি। যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর সেই হাতটি ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। সেই ছবি পোস্ট করে সারা লিখেছেন, ‘স্পেশাল ডেট নাইট’।

কার হাত ধরে আছেন সারা

কার হাত ধরে আছেন সারা সারা তেন্ডুলকরের ইনস্টাগ্রাম স্টোরি

এই ছবি দেখার পরেই আলোচনা শুরু হয়ে যায়, কে সারার ‘ডেট’ সঙ্গী? কিছুক্ষণের মধ্যেই অবশ্য বোঝা যায়, সারা যাঁর হাত ধরে রয়েছেন, সেটি একজন মেয়ের হাত। তারপরই রহস্য ভেদ হয়। জানা যায়, সারা যাঁর সঙ্গে রাত্রে ঘুরতে গিয়েছেন, তিনি বলিউড গায়িকা কণিকা কপূর। কারণ ১০ ঘণ্টা পরে তিনি একই রকম একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতেও কণিকা যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর হাত ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। গোটা ব্যাপারটা বুঝতে আর সময় লাগে না।

সারা এবং কণিকা অন্তরঙ্গ বন্ধু। দু’জনেই নেট মাধ্যমে বেশ সক্রিয়। দু’জনকে বেশ কয়েক বার লন্ডনে একসঙ্গে দেখা গিয়েছে। পড়াশোনার জন্য সারা লন্ডনেই থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar Sachin Tendulkar instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE