Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

MS Dhoni: ধোনিকে প্রথম বার দেখে কী মনে হয়েছিল, জানালেন স্ত্রী সাক্ষী

সাক্ষীর সঙ্গে কী ভাবে ধোনির আলাপ হয়েছিল তা অনেকেই দেখেছেন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মাধ্যমে।

ধোনির সঙ্গে সাক্ষী।

ধোনির সঙ্গে সাক্ষী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৬:২৬
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি এবং সাক্ষী ধোনি ভারতীয় ক্রিকেটের অন্যতম জনপ্রিয় দম্পতি। ধোনি নিজে ব্যক্তিগত জীবন গোপনে রাখতে পছন্দ করেন এবং জনসমক্ষে খুব একটা আসেন না। ফলে তাঁর জীবনের খবর পেতে স্ত্রী সাক্ষী ধোনির নেটমাধ্যম অ্যাকাউন্টই ভরসা।

এহেন সাক্ষীর সঙ্গে কী ভাবে ধোনির আলাপ হয়েছিল তা অনেকেই দেখেছেন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মাধ্যমে। তবে ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা সিনেমার থেকে যে অনেকটাই আলাদা ছিল, সেটা সামনে আনলেন সাক্ষী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “সিনেমায় অনেক কিছুই দেখানো হয়। দর্শককে টানার জন্য সামান্য সৃষ্টিশীলতা প্রয়োগের অধিকার সমস্ত পরিচালককেই দেওয়া হয়। প্রথম বার আমাদের দু’জনের পরিচিত এক বন্ধুর মাধ্যমে ওর সঙ্গে আলাপ হয়। সে দিনই হোটেলে আমার ইন্টার্নশিপের শেষ দিন ছিল। ওকে দেখে সাধারণ কোনও মানুষের মতোই মনে হয়েছিল।”

সাক্ষী যোগ করেছেন, “সেই সময় অতটাও ক্রিকেট খেলা দেখতাম না। তবে সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, সৌরভ গঙ্গোপাধ্যায়দের চিনতাম। তবে এটা শুনেছিলাম যে দলে একজন ‘পাহাড়ি ছেলে’ রয়েছে। তার নাকি লম্বা চুল রয়েছে এবং বিশাল চেহারা। দেখা করতে যাওয়ার আগে মা বলেছিল, ধোনিই নাকি সেই ছেলেটা। কিন্তু ওর সঙ্গে দেখা করার পর মা-কে এসে বলেছিলাম, ওর মোটেই লম্বা চুল নেই। বরং বেশ ছোট চুলই রয়েছে।”

২০১০ সালে ধোনি বিয়ে করেন সাক্ষীকে। ২০১৫ সালে তাঁদের একমাত্র কন্যা জিভার জন্ম হয়। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। এখন শুধু আইপিএল খেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Sakshi Dhoni Ziva Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE