Advertisement
১৮ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: অ্যাশেজের সঙ্গে ধোনিকে মিলিয়ে মজার পোস্ট কেকেআর-এর, কড়া জবাব জাডেজার

আইপিএল-এ বরাবর ধোনির বিরুদ্ধে আক্রমণাত্মক ফিল্ডিং সাজাতে দেখা গিয়েছে নাইটদের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে। অনেক ক্ষেত্রে তিনি সফল হয়েছেন।

চেন্নাইয়ের জার্সিতে ধোনি ও জাডেজা

চেন্নাইয়ের জার্সিতে ধোনি ও জাডেজা ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১১:৪১
Share: Save:

দু’টো ছবি। একটায় অ্যাশেজের চতুর্থ টেস্টের শেষ দিনের শেষ ওভারে ব্যাট করছেন ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন। বল করছেন স্টিভ স্মিথ। ব্যাটারকে ঘিরে ৯ অজি। অন্য ছবিটা ২০১৬ সালের। রাইজিং পুণে সুপারজায়ান্টসের হয়ে ব্যাট করছেন মহেন্দ্র সিংহ ধোনি। বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স। ধোনিকে ঘিরে রয়েছেন পাঁচ জন। এই দুই ছবি মিলিয়ে মজা করেছিল কেকেআর। তার কড়া জবাব দলেন চেন্নাই সুপার কিংসে ধোনির সতীর্থ রবীন্দ্র জাডেজা

নেটমাধ্যমে দু’টো ছবি দিয়ে নাইটদের তরফে ক্যাপশনে লেখা হয়েছে, ‘সেই মুহূর্ত, যখন টেস্টের একটি দুর্দান্ত সিদ্ধান্ত সবাইকে টি২০-র একটি মাস্টারস্ট্রোকের কথা মনে করিয়ে দেয়।’

এই কথার জবাবে জাডেজা লিখেছেন, ‘ওটা কোনও মাস্টারস্ট্রোক নয়। ওটা খালি লোক দেখানো।’ জাডেজার এই মন্তব্যে অনেকে বেশ মজা পেয়েছেন। নাইটদের বিরুদ্ধে বেশ কিছু ম্যাচ জিততে বড় ভূমিকা নিয়েছিলেন জাড্ডু। সে কথাও মনে করিয়ে দিয়েছেন সমর্থকরা।

সিডনিতে অ্যাশেজের চতুর্থ টেস্টের শেষ দিন অ্যান্ডারসন যখন ব্যাট করছিলেন তখন অস্ট্রেলিয়ার জিততে দরকার ছিল মাত্র এক উইকেট। তাই ও রকম আক্রমণাত্মক পরিকল্পনা নিয়েছিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। যদিও ম্যাচ ড্র হয়। অন্য দিকে আইপিএল-এ বরাবর ধোনির বিরুদ্ধে আক্রমণাত্মক ফিল্ডিং সাজাতে দেখা গিয়েছে নাইটদের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে। বেশ কয়েকটি ক্ষেত্রে তিনি সফলও হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravindra Jadeja KKR Ashes 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE