Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL

IPL: বেড়েই চলেছে কোভিড সংক্রমণ, আইপিএল নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড

মহারাষ্ট্রে দৈনিক আক্রান্ত দেশের মধ্যে সব থেকে বেশি হলেও প্রশাসনের তরফে বলা হয়েছে কোভিড বিধি মেনে খেলার আয়োজন করা যেতে পারে।

কী হতে চলেছে আইপিএল-এর ভবিষ্য়ৎ

কী হতে চলেছে আইপিএল-এর ভবিষ্য়ৎ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১০:০৪
Share: Save:

ক্রমাগত করোনা সংক্রমণ বেড়ে চলায় আইপিএল নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। দেশের আলাদা আলাদা রাজ্যে না করে শুধু মহারাষ্ট্রে বাকি ম্যাচ করার কথা ভাবছে তারা। এই বিষয়ে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা চলছে বলেও জানা গিয়েছে।

এক ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন, ডিওয়াই পাটিল ও মহারাষ্ট্রে ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে সব খেলা আয়োজনের পরিকল্পনা করা হয়েছে। বোর্ডের অন্তর্বর্তী সিইও তথা আইপিএল-এর চিফ অপারেটিং অফিসার হেমঙ্গ আমিন ইতিমধ্যেই মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি বিজয় পাটিলের সঙ্গে দেখা করেছেন বলে খবর। তার পরে তাঁরা ভারতীয় বোর্ডের প্রাক্তন সভাপতি শরদ পওয়ারের সঙ্গেও দেখা করেন। ক্রিকেট প্রশাসক ও রাজনৈতিক নেতা হিসেবে পওয়ারের অভিজ্ঞতা থাকায় তাঁর সঙ্গে আলোচনা করেন বোর্ডের প্রতিনিধিরা।

রিপোর্টে বলা হয়েছে, আগামী কয়েক দিনের মধ্যে তাঁরা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও মুখ্যসচিব দেবাশিস চক্রবর্তীর সঙ্গে দেখা করবেন। মহারাষ্ট্রে খেলা হলে কী কী অনুমতি নিতে হবে বা কী কী ব্যবস্থা করতে হবে সেই বিষয়ে সেখানে আলোচনা হওয়ার কথা।

মহারাষ্ট্রে দৈনিক আক্রান্ত দেশের মধ্যে সব থেকে বেশি হলেও সংক্রমণ রুখতে মহারাষ্ট্র সরকার বেশ কিছু পদক্ষেপ করেছে। সেই সঙ্গে প্রশাসনের তরফে বলা হয়েছে কোভিড বিধি মেনে খেলার আয়োজন করা যেতে পারে। তাই সেখানেই আইপিএল-এর পরিকল্পনা করেছে বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL BCCI india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE