Advertisement
২১ জুলাই ২০২৪
India vs Pakistan

ভারতের পতাকায় সই! আবার মন জিতে নিলেন পাকিস্তানের ক্রিকেটার

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে ভারতীয় সমর্থকের বাড়িয়ে দেওয়া জাতীয় পতাকায় সই করছেন এক পাকিস্তানী ক্রিকেটার। আবার মন জিতে নিয়েছেন তিনি।

indian fans

সমর্থকদের পতাকায় সই করলেন পাকিস্তানের ক্রিকেটার। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৯:০২
Share: Save:

ভারত-প্রীতি সম্পর্কে এর আগে বার বার নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন তিনি। সে কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। শাহিদ আফ্রিদি অবশ্য তাতে দমবার পাত্র নন। তিনি আবার ভারতীয় সমর্থকদের মন জয় করে নিলেন।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে আফ্রিদিকে দেখা গিয়েছে ভারতীয় সমর্থকের বাড়িয়ে দেওয়া জাতীয় পতাকায় সই করছেন। কাতারে লেজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি) চলছে। সেখানেই এই ঘটনা ঘটেছে। সেই ভিডিয়ো টুইট করা হয়েছে পাকিস্তানের ক্রিকেটের একটি স্বীকৃতি ফ্যান ক্লাবের পেজ থেকে।

ভারতীয় সমর্থকদের মন জয় করে নিলেও, পাকিস্তানের সমর্থকরা খোঁচা দিতে ছাড়েননি নিজেক দেশের ক্রিকেটারকে। কিন্তু আফ্রিদি তাতে পাত্তা দেননি। এ বিষয়ে মুখও খোলেননি তিনি।

এলএলসি-তে এশিয়া লায়ন্স দলকে নেতৃত্ব দিচ্ছেন আফ্রিদি। সেই দলে পাকিস্তানের মিসবা উল হক এবং আব্দুর রজ্জাকের মতো ক্রিকেটার রয়েছেন। এ ছাড়া রয়েছেন তিলকরত্নে দিলশানও। প্রসঙ্গত, এলএলসি ফাইনালে উঠে গিয়েছে ওয়ার্ল্ড জায়ান্টস, যে দলকে নেতৃত্ব দিচ্ছেন অ্যারন ফিঞ্চ। সেই দলে রয়েছেন মন্টি পানেসর, শেন ওয়াটসন, অ্যালবি মর্কেলের মতো প্রাক্তন ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE