Advertisement
২২ জুন ২০২৪
KKR

৭ উইকেট, ৭ মেডেন! আইপিএলের আগেই মাতিয়ে দিলেন কেকেআরের বোলার

কলকাতায় সতীর্থদের সঙ্গে যোগ দিতে আসার জন্য বিমানে ওঠার কথা ছিল এই ক্রিকেটারের। বিমান দেরিতে ছাড়ার কারণে তাঁকে কিছু ক্ষণ অপেক্ষা করতে হত। সেই সময়ে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো ক্রিকেট বোর্ড চ্যাম্পিয়নশিপ খেললেন।

kkr

দেশের একটি ক্রিকেট প্রতিযোগিতায় সাতটি উইকেট নিলেন। সাতটি মেডেনও দিলেন নারাইন। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৭:৩৯
Share: Save:

কিছু দিন পরেই কলকাতার হয়ে আইপিএল খেলতে শহরে চলে আসবেন সুনীল নারাইন। তার আগে বিধ্বংসী ছন্দে পাওয়া গেল ওয়েস্ট ইন্ডিজ়ের এই স্পিনারকে। দেশের একটি ক্রিকেট প্রতিযোগিতায় সাতটি উইকেট নিলেন। সাতটি মেডেনও দিলেন তিনি।

কলকাতায় সতীর্থদের সঙ্গে যোগ দিতে আসার জন্য বিমানে ওঠার কথা ছিল নারাইনের। বিমান দেরিতে ছাড়ার কারণে তাঁকে কিছু ক্ষণ অপেক্ষা করতে হত। সেই সময়ে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো ক্রিকেট বোর্ড চ্যাম্পিয়নশিপ প্রথম ডিভিশনের হয়ে খেলেন নারাইন। কুইন্স পার্ক ক্রিকেট ক্লাবের হয়ে ক্লাব রোড ইউনাইটেডের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। সেখানেই দুর্দান্ত বোলিং করেন।

শুধু এই ম্যাচেই নয়, গত তিনটি ম্যাচে নারাইন ৩১টি উইকেট নিয়েছেন। তার মধ্যে টানা চারটি ম্যাচে ইনিংসে পাঁচ উইকেট নিয়েছেন। এই খেলায় প্রতিপক্ষ ব্যাটারদের বিভ্রান্ত করে দেন তিনি। সাতটি উইকেট এবং সাতটি মেডেন একই ম্যাচে কোন বোলার নিয়েছেন, তা কেউই মনে করতে পারছেন না।

এর আগে আবু ধাবি নাইট রাইডার্সের হয়ে দুবাইয়ের টি-টোয়েন্টি লিগে খেলেছিলেন। তবে একেবারেই ভাল খেলতে পারেননি সেখানে। দল ১০টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে জেতে। তাই আইপিএলে খেলতে আসার আগে নারাইনের পারফরম্যান্স কেকেআর সমর্থকদের যে উদ্বুদ্ধ করবে তা নিয়ে সন্দেহ নেই।

আগামী ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচ রয়েছে কেকেআরের। শ্রেয়স আয়ারের অনুপস্থিতিতে অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন নারাইনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2023 Sunil Narine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE