Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shahnawaz Dahani

India vs Pakistan: ধোনি-সাক্ষাতে আপ্লুত দাহানি

রবিবার ম্যাচের পরে পাকিস্তান ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন ধোনি। তা দেখেই তাঁর সঙ্গে কথা বলতে এগিয়ে যান দাহানি।

স্বপ্নপূরণ: রবিবার ম্যাচের পরে ধোনির সঙ্গে দাহানি।

স্বপ্নপূরণ: রবিবার ম্যাচের পরে ধোনির সঙ্গে দাহানি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৬:৫৮
Share: Save:

দুবাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে রবিবার ভারতের বিরুদ্ধে জয়ের পরে আনন্দে ভাসছে পাকিস্তান। পেসার শাহনওয়াজ় দাহানি সেই জয়ের আনন্দের মধ্যেই আরও বেশি উল্লসিত অন্য একটি কারণে। তাঁর স্বপ্নের ক্রিকেটার, প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে দেখা করে নিজস্বী তুলতে পেরে আবেগে ভেসে গিয়েছেন দাহানি। ভারতীয় ক্রিকেট দলের মেন্টরের সঙ্গে আলাপচারিতার পরে দাহানি জানিয়েছেন, স্বপ্নের ক্রিকেটারের সঙ্গে দেখা করার মুহূর্ত আজীবন স্মরণীয় হয়ে থাকবে।

রবিবার ম্যাচের পরে পাকিস্তান ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন ধোনি। তা দেখেই তাঁর সঙ্গে কথা বলতে এগিয়ে যান দাহানি। যিনি ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলেননি। ধোনির সঙ্গে সেই সময় কথা বলছিলেন পাক দলের প্রাক্তন ও বর্তমান অধিনায়ক শোয়েব মালিক এবং বাবর আজ়ম। যে ছবি রবিবার রাতে ভাইরাল হয়েছে গণমাধ্যমে। দলের সিনিয়রদের পাশে দাঁড়িয়ে ধোনির কথাবার্তা মন্ত্রমুগ্ধের মতো শুনতে দেখা যায় দাহানিকেও। তার পরেই ধোনির সঙ্গে আলাপ করে নিজস্বী তোলার অনুরোধ করেন এই পাক পেসার। তাঁকে ফিরিয়ে দেননি ধোনি। এর পরেই গণমাধ্যমে ধোনির সঙ্গে নিজস্বী তুলে গণমাধ্যমে প্রকাশ করে আবেগাপ্লুত দাহানি লেখেন, ‍‘‍‘কী অনবদ্য একটা রাত কাটালাম। আমাদের জয়ের ফলে গোটা পাকিস্তানে উৎসব চলছে। এই সুযোগে আমার স্বপ্নের ক্রিকেটার ধোনির সঙ্গে নিজস্বী তুলে আলাপ করে নিলাম। কোনও দিন ভোলা যাবে না এই মুহূর্ত।’’

রবিবার রাতে ভারতের বিরুদ্ধে এই জয় মন্ত্রিপরিষদের কয়েকজন সদস্যদের নিয়ে উপভোগ করেন পাক প্রধানমন্ত্রী ইমরান খানও। তিনি ম্যাচের পরেই গণমাধ্যমে লেখেন, ‍‘‍‘পাকিস্তান দল ও অধিনায়ক বাবর আজ়মকে ধন্যবাদ। সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলের জয় নিয়ে এসেছে ও। মহম্মদ রিজ়ওয়ান ও শাহিন শাহ আফ্রিদিও দারুণ খেলেছে। গোটা পাকিস্তান তোমাদের জন্য গর্বিত।’’

মাঠে খেলা দেখতে গিয়েছিলেন পাক অধিনায়ক বাবর আজ়মের বাবা আজ়ম সিদ্দিকি। ছেলের নেতৃত্বে বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয় দেখে দুবাই স্টেডিয়ামের গ্যালারিতেই কেঁদে ফেলেন তিনি। সেই ভিডিয়োও নিমেষে ছড়িয়ে পড়ে গণমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE