Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bangladesh

Padma Bridge: শাকিবদের সাজঘরে খুশির হাওয়া, কেক কেটে পদ্মা সেতুর সাফল্য উদ্‌যাপন

পদ্মা সেতুর উদ্বোধনকে বাংলাদেশের সব মানুষই বিশেষ সাফল্য হিসাবে দেখছেন। শাকিবরাও কেক কেটে আনন্দে মাতলেন।

পদ্মা সেতুর সাফল্যে কেক  কাটলেন শাকিবরা।

পদ্মা সেতুর সাফল্যে কেক কাটলেন শাকিবরা। ছবি: বিসিবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৮:৪৯
Share: Save:

২২ গজে সাফল্য নেই। শাকিব আল হাসানদের সাজঘরে শুধুই হতাশা। তার মধ্যেই শনিবার আনন্দে মাতলেন তাঁরা। দেশের সাফল্য তাঁরা উদ্‌যাপন করলেন গ্রস আইলটে। দেশের এই সাফল্যে দলের সকলেই ছিলেন আত্মহারা।

দেশ থেকে হাজার মাইল দূরে বসেও ইতিহাসের সঙ্গে জুড়ে থাকলেন শাকিবের দলে তামিম ইকবাল, লিটন দাসরা। ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ সকলে মিলে একটা বড় কেক কাটলেন। যে কেকে উপর প্রধানমন্ত্রী হাসিনার সঙ্গে ছিল নতুন পদ্মা সেতুর ছবিও।

শাকিব বলেছেন, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে বাংলাদেশের দক্ষিণ অংশের মানুষের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। পদ্মা সেতু আমাদের দেশের উন্নয়নের জন্য সব থেকে গুরুত্বপূর্ণ অংশ। এই সেতু গোটা বাঙালি দেশের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে প্রধানমন্ত্রীর জন্যই। আশা করি এই সেতু বাংলাদেশকে অনেক এগিয়ে নিয়ে যাবে।’’

বাংলাদেশের এক দিনের দলের অধিনায়ক তামিম ইকবাল বলেছেন, ‘‘এই প্রকল্পের সঙ্গে যাঁরা যুক্ত ছিলেন তাঁদের ধন্যবাদ। বিশেষ করে এই সেতু নির্মাণে যে কর্মীরা যু্ক্ত ছিলেন দেশ তাঁদের সর্বদা মনে রাখবে।’’ তিনি আরও বলেছেন, ‘‘এই সেতু বাংলাদেশের বিরাট সাফল্য। একটা সময় আমরা ভাবতাম, পদ্মার উপর সত্যি সেতু তৈরি সম্ভব? সেই আপাত অসম্ভবকেই সম্ভব করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ। বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে ওঁকে ধন্যবাদ জানাতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE