Advertisement
০৬ মে ২০২৪
IPL

বিশ্বকাপের মাঝেই রোহিতদের দল ছাড়লেন কোচ, ৮ বছরের সম্পর্কে ইতি

আইপিএলে রোহিত শর্মাদের দল মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং পরামর্শদাতার পদ ছাড়লেন শেন বন্ড। ২০১৫ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে কাজ শুরু করেছিলেন তিনি।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৬:৩৭
Share: Save:

বিশ্বকাপের মাঝেই আইপিএলে রোহিত শর্মাদের দল মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং পরামর্শদাতার পদ ছাড়লেন শেন বন্ড। ২০১৫ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে কাজ শুরু করেছিলেন তিনি। তার পর থেকে চার বার রোহিতদের আইপিএলে জয়ের সাক্ষী থেকেছেন তিনি। সংযুক্ত আরব আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্স এমিরেটস দলের প্রধান কোচের দায়িত্বও পালন করেছেন নিই জ়িল্যান্ডের এই প্রাক্তন পেসার।

২০২৪ সালের আইপিএলে লাসিথ মালিঙ্গাকে বোলিং কোচ করে মুম্বই। বন্ডকে করা হয় বোলিং পরামর্শদাতা। তার পরেই হয়তো রোহিতদের দলের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছিল বন্ডের। সেই কারণেই হয়তো এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সে মাহেলা জয়বর্ধনে, মার্ক বাউচার, জাহির খানদের সঙ্গে কাজ করেছেন বন্ড। মুম্বইয়ের কোচিং দল আইপিএলের সব থেকে তারকাখচিত কোচিং দল ছিল। এই দলের সঙ্গে সচিন তেন্ডুলকরও যুক্ত ছিলেন। দলের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁদের। সেই দল থেকে এ বার সরে গেলেন বন্ড।

মুম্বইয়ের কোচিং দল থেকে পদত্যাগ করার পরে বন্ড বলেছেন, ‘‘আমাকে সুযোগ করে দেওয়ার জন্য মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদ। মাঠ ও মাঠের বাইরে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি। এত ভাল একটা দলের সঙ্গে থাকতে পেরে আমি গর্বিত। রোহিতদের আগামী দিনের শুভেচ্ছা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Mumbai Indians Rohit Sharma Shane Bond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE