Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shane Warne

ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় করতে গিয়ে গন্ডগোল, ওয়ার্নের চরিত্রাভিনেতা হাসপাতালে

শেন ওয়ার্নের জীবন নিয়ে তৈরি হচ্ছে একটি মিনি সিরিজ। সেই সিরিজের শুটিং চলাকালীন ঘটল দুর্ঘটনা। মুখ্য অভিনেতা এবং অভিনেত্রী চোট পাওয়ায় তাঁদের নিয়ে যাওয়া হল হাসপাতালে।

shane warne

শেন ওয়ার্ন। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৭:৩৫
Share: Save:

প্রয়াত স্পিনার শেন ওয়ার্নের জীবন নিয়ে তৈরি হচ্ছে একটি মিনি সিরিজ। সেই সিরিজের শুটিং চলাকালীন ঘটল দুর্ঘটনা। সিরিজের একটি দৃশ্যের শুটিং চলাকালীন চোট পাওয়ায় মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীকে নিয়ে ছুটতে হল হাসপাতালে। এখন তাঁদের অবস্থা স্থিতিশীল হলেও শুটিং আপাতত কয়েক দিনের জন্যে বন্ধ রাখা হয়েছে।

অস্ট্রেলিয়ার অভিনেতা অ্যালেক্স উইলিয়ামস অভিনয় করছেন ওয়ার্নের চরিত্রে। ওয়ার্নের প্রাক্তন স্ত্রী সিমোনে কালাহানের চরিত্রে অভিনয় করছেন মার্নি কেনেডি। দু’জনে একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলাকালীন তালগোল পাকিয়ে ফেলেন। দু’জনেরই শরীরে ব্যান্ডেজ বাঁধা হয়েছে। বিভিন্ন জায়গায় কেটেছড়ে গিয়েছে।

ঘটনার পরে অভিনেত্রী মার্নি জানিয়েছেন ঠিক কী ঘটেছিল এবং কী ভাবে তাঁরা চোট পেয়েছিলেন? অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে তিনি বলেছেন, “আমাদের একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলছিল। সময়টা ছিল শেনের ছোটবেলার। আমরা করিডর দিয়ে হাঁটতে হাঁটতে ক্রমশ বিছানার দিকে এগিয়ে যাচ্ছিলাম। একে অপরকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেওয়ার কথা ছিল। কিন্তু বিছানার অবস্থানটা আমরা বুঝতে পারিনি। শেষ পর্যন্ত দু’জনকে একসঙ্গে এমার্জেন্সিতে ছুটতে হয়েছে। অ্যালেক্সের মাথায় এবং আমার কব্জিতে ব্যান্ডেজ বাঁধতে হয়েছে। হাসপাতালে যাওয়ার সময়েও আমাদের অভিনয়ের সাজপোশাক পরা। সবাই তাকিয়ে তাকিয়ে দেখছিল।”

প্রসঙ্গত, ওয়ার্নের এই মিনি সিরিজের নাম দেওয়া হয়েছে ‘ওয়ার্নি’। প্রয়াত স্পিনারের জীবনের প্রায় সব কিছুই ধরা পড়বে এই সিরিজে। কী ভাবে তিনি সাধারণ ক্রিকেটার থেকে বিশ্বের সেরা স্পিনার হয়ে উঠলেন তা যেমন থাকছে, তেমনই তাঁর জীবনের বিভিন্ন বিতর্কও থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne Actors Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE