Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shoaib Akhtar

প্রথম বার কন্যাসন্তানের কথা জানালেন ৪৭-এর শোয়েব! মেয়ের মা কে?

রুবাবকে ২০১৪ সালে বিয়ে করেছিলেন শোয়েব। ২০১৬ এবং ২০১৯ সালে তাঁদের দুই পুত্র সন্তানের জন্ম হয়। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আগে কখনও জানাননি, তাঁর এক মেয়েও রয়েছে।

picture of Shoaib Akhtar

শোয়েব আখতার। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৪:৪৬
Share: Save:

ভক্ত, অনুরাগীদের নতুন চমক দিলেন শোয়েব আখতার। সকলে জানতেন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলারের দুই পুত্র সন্তান রয়েছে। তৃতীয় সন্তানের কথা জানতেন না কেউ। মেয়েকে প্রথম বার প্রকাশ্যে নিয়ে এলেন ৪৭ বছরের শোয়েব।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার তিন বছর পর ২০১৪ সালের ২৩ জুলাই বিয়ে করেছিলেন শোয়েব। স্ত্রী রুবাব খানের ছবি সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শোয়েব। প্রথম বার বাবা হওয়ার কথা গোপন রাখেননি। ২০১৬ সালের ৭ নভেম্বর শোয়েব-রুবাবের প্রথম সন্তান মহম্মদ মিকাইল খানের কথা সমাজমাধ্যমে জানিয়েছিলেন প্রাক্তন পাক ক্রিকেটার। গোপন করেননি দ্বিতীয় পুত্র সন্তানের কথাও। ২০১৯ সালের ১৪ জুলাই জন্ম হয় শোয়েবের ছোট ছেলে আলি আখতারের। সকলেই এত দিন জানতেন স্ত্রী রুবাব এবং দুই ছেলেকে নিয়ে সুখের সংসার শোয়েবের।

শোয়েব নিজেই সেই ধারণা ভাঙলেন। প্রথম বার প্রকাশ্যে নিয়ে এসেছেন মেয়ে আইলিন শেখকে। মেয়ের সঙ্গে সমাজমাধ্যমে ছবি দিয়ে প্রাক্তন জোরে বোলার লিখেছেন, ‘‘আমার মেয়ের সঙ্গে হালকা মেজাজে।’’ ছবিতে দু’জনের মুখেই হাসি। দু’জনে কিছুটা সময় দারুণ কাটিয়েছেন বলেও জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার। কোথায় দেখা করেছেন মেয়ের সঙ্গে, তা জানাননি। শোয়েবের দেওয়া ছবি ঘিরে বিভ্রান্ত ক্রিকেটপ্রেমীরা। উঠছে একাধিক প্রশ্নও।

আইলিন কি শোয়েবে ঔরসজাত সন্তান? তা হলে মিকাইল কি তাঁর প্রথম সন্তান নন? আইলিন শোয়েবের ঔরসজাত সন্তান হলে, তার মা কে? কারণ শোয়েবের স্ত্রী রুবাব মেয়ের কথা কখনও বলেননি। শোয়েব সমাজমাধ্যমে আইলিনের যে ছবি দিয়েছেন, তা দেখে ক্রিকেটপ্রেমীদের ধারনা তার বয়স অন্তত ১৫-১৬ বছর। অথচ শোয়েব বিয়ে করেছেন ১০ বছর আগে! সব মিলিয়ে আইলিনকে প্রথম বার প্রকাশ্যে নিয়ে এসে শোয়েব চমক দেওয়ার পাশাপাশি বিভ্রান্তি তৈরি করেছেন।

picture of Shoaib Akhtar with his daughter

মেয়ে আইলিনের সঙ্গে এই ছবি সমাজমাধ্যমে দিয়েছেন শোয়েব। ছবি: ইনস্টাগ্রাম।

মেয়ের ছবি ছাড়া শোয়েব আর কোনও তথ্য দেননি। আইলিন তাঁর ঔরসজাত সন্তান কিনা? বিয়ের আগে শোয়েবের অন্য কারও সঙ্গে সম্পর্ক ছিল কিনা বা আইলিন তাঁর দত্তক নেওয়া মেয়ে কিনা। রহস্য আরও বাড়িয়েছে সমাজমাধ্যমে আইলিনের অ্যাকাউন্ট। প্রাইভেট অ্যাকাউন্টে ব্যক্তিগত কোনও তথ্য দেয়নি সে। দেয়নি বাবা-মায়ের নামও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Akhtar Pakistan Cricketer daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE