Advertisement
০৫ মে ২০২৪
Rohit Sharma

স্ত্রী, মেয়েকে নিয়ে ছুটি কাটাতে গিয়ে হঠাৎ জলে ঝাঁপ দিলেন রোহিত! কেন?

ছুটি কাটাতে সমুদ্রে ঘুরতে গিয়েছেন রোহিত এবং তাঁর পরিবার। সেখানেই হঠাৎ জলে ঝাঁপ দিলেন ভারত অধিনায়ক। কেন এ রকম করলেন রোহিত?

Rohit Sharma

রোহিত শর্মার সঙ্গে তাঁর স্ত্রী রীতিকা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৩:৪৫
Share: Save:

দলকে জেতাতে ঝাঁপাতে পারছেন না, কিন্তু মোবাইল উদ্ধার করতে জলে ঝাঁপ দিলেন ভারত অধিনায়ক! ফোনটি রোহিত শর্মার স্ত্রী রীতিকার। নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন রীতিকা।

ছুটি পেয়ে সপরিবার সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছেন রোহিত। সেই সময় এমন কাণ্ড ঘটে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পরে কিছুটা সময় পেয়েছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। ১২ জুলাইয়ের আগে কোনও ম্যাচ নেই ভারতের। ফলে এখন ক্রিকেট থেকে দূরে রোহিত। স্ত্রী, কন্যাকে নিয়ে ঘুরতে গিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে তিনটি ছবি দিয়েছেন রীতিকা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে মেয়েকে নিয়ে ঘুরছেন রোহিত। পরের একটি ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে একা দাঁড়িয়ে রয়েছেন রোহিত। সেই ছবিতেই রীতিকা লেখেন, “আমার ফোন জলে পড়ে গিয়েছিল। এই ব্যক্তি জলে নেমে ফোনটা তুলে আনে।”

rohit sharma

রোহিত শর্মা। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে হয় রোহিত এবং রীতিকার। দীর্ঘ দিন প্রেম করার পর বিয়ে করেন তাঁরা। ২০১৮ সালে এক কন্যাসন্তানের জন্ম দেন রীতিকা। মেয়ে সামাইরা এবং রোহিতের স্ত্রীকে বিভিন্ন ম্যাচে দর্শকাসনে দেখা যায়। টেস্ট বিশ্বকাপের ফাইনালেও দেখা গিয়েছিল রীতিকাকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওভালে টেস্ট বিশ্বকাপের ফাইনালে ২০৯ রানে হারে ভারত। সেই ম্যাচে রোহিতের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন ওঠে। টস জিতে প্রথমে বল করা, অশ্বিনকে বাদ দিয়ে দল গড়ার মতো বেশ কিছু সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না সমর্থকেরা। শেষ ইনিংসে ৪৪৪ রান তাড়া করতে নেমেও ব্যর্থ হয় ভারত। রোহিত দুই ইনিংস মিলিয়ে মাত্র ৫৮ রান করেন। দ্বিতীয় ইনিংসে ৪৩ রান করে আউট হন ভারত অধিনায়ক। দলের যে সময় বড় রান প্রয়োজন ছিল, সেই সময়ই ব্যর্থ হন রোহিত।

আগামী দিনে ভারতের টেস্ট দলে বদল দেখা যাবে বলে জানিয়েছেন রোহিত। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দু’টি টেস্ট খেলবে ভারত। সেখান থেকেই দলে বদল দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE