Advertisement
১৮ জুলাই ২০২৪
Shikhar Dhawan and Mithali Raj

মিতালি রাজকে বিয়ে করতে চেয়েছিলেন শিখর ধাওয়ান? জল্পনার উত্তর দিলেন ওপেনার নিজেই

নিজের সম্পর্কে একটি মজার তথ্য প্রকাশ্যে আনলেন শিখর ধাওয়ান। জানালেন, অতীতে এক বার মিতালি রাজের সঙ্গে তাঁর বিয়ের সম্ভাবনা ঘিরে জোর জল্পনা তৈরি হয়েছিল। কী হয়েছিল তার পর?

cricket

মিতালি রাজ (বাঁ দিকে) এবং শিখর ধাওয়ান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২৩:২২
Share: Save:

নিজের সম্পর্কে একটি মজার তথ্য প্রকাশ্যে আনলেন শিখর ধাওয়ান। জানালেন, অতীতে এক বার মিতালি রাজের সঙ্গে তাঁর বিয়ের সম্ভাবনা ঘিরে জোর জল্পনা তৈরি হয়েছিল। মহিলাদের ক্রিকেট দলের দীর্ঘ দিন অধিনায়ক ছিলেন মিতালি। তাঁর সম্পর্কে এ রকম তথ্য প্রকাশ্যে আসতেই চমকে গিয়েছেন অনেকে।

পঞ্জাব কিংস আইপিএল থেকে বিদায় নেওয়ার পর জিয়ো সিনেমায় একটি অনুষ্ঠান করছেন ধাওয়ান। নাম ‘ধাওয়ান করেঙ্গে’। সেখানেই এই কথা বলেছেন ভারতের ওপেনার। বলেছেন, “আমি এক বার একটা জল্পনার কথা শুনেছিলাম। আমি নাকি মিতালি রাজকে বিয়ে করতে চলেছি।” এ কথা বলেই হাসতে শুরু করে দেন তিনি।

উল্লেখ্য, জাতীয় দলকে সফল ভাবে নেতৃত্ব দিয়ে অবসর নেওয়া মিতালি এখনও বিয়ে করেননি। তিনি এখন মহিলাদের প্রিমিয়ার লিগে গুজরাত জায়ান্টস দলের মেন্টর। অন্য দিকে, ধাওয়ানের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়ে গিয়েছে আয়েশা চৌধুরির।

একই অনুষ্ঠানে ঋষভ পন্থের প্রশংসা করেছেন ধাওয়ান। বলেছেন, “দুর্ঘটনার জেরে চোট পেলেও যে ভাবে ও রিহ্যাব করেছে তাতে প্রশংসার মতোই। ওর ইতিবাচক মানসিকতা অসাধারণ। যে ভাবে গোটা আইপিএলে ভাল খেলে ভারতীয় দলে জায়গা করে নিয়েছে তা অবিশ্বাস্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan Mithali Raj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE