Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: হার্দিক চোট পেতে পারেন, আগেই নাকি বলেছিলেন শোয়েব, সতর্কও করেন প্রাক্তন পাক পেসার

২০১৮ সালে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম চোট পান হার্দিক। তার পর থেকে চোটের কারণে তাঁর কেরিয়ার বার বার ক্ষতিগ্রস্ত হয়েছে।

হার্দিককে সতর্ক করেছিলেন শোয়েব

হার্দিককে সতর্ক করেছিলেন শোয়েব ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৪:৫১
Share: Save:

টি২০ বিশ্বকাপের আগেই আইপিএল খেলতে গিয়ে চোট পেয়েছিলেন ভারতের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। বিশ্বকাপের দলে তাঁর অন্তর্ভুক্তি নিয়ে কম সমালোচনা হয়নি। বিশ্বকাপের পর থেকে আর ভারতীয় দলে দেখা যায়নি তাঁকে। হার্দিক যে চোট পেতে পারেন এমনটা নাকি আগে থেকেই জানতেন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আখতার। তিনি নাকি সতর্কও করেছিলেন হার্দিককে।

ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার সঙ্গে একটি ইউটিউব অনুষ্ঠানে শোয়েব বলেন, ‘‘দুবাইয়ে হার্দিক ও বুমরাকে আমি এ কথা বলেছিলাম। ওরা পাখির মতো রোগা। কাঁধের পিছনে মাংসপেশী খুব কম। আমার খেলা ছাড়ার এত দিন পরেও আমার কাঁধের পিছনে যথেষ্ট মাংসপেশী রয়েছে।’’

শোয়েব আরও বলেন, ‘‘আমি হার্দিকের কাঁধের পিছনে হাত দিয়ে দেখি মাংসপেশী রয়েছে, কিন্তু খুব কম। আমি তখনই ওকে চোটের বিষয়ে সতর্ক করি। তার ঠিক দেড় ঘণ্টা পরে হার্দিক চোট পায়। সেই চোট ওকে এখনও ভোগাচ্ছে।’’

২০১৮ সালে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম চোট পান হার্দিক। স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। তার পর থেকে চোটের কারণে তাঁর কেরিয়ার বার বার ক্ষতিগ্রস্ত হয়েছে। ফের কবে ভারতীয় জার্সিতে হার্দিককে দেখা যাবে সে দিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Shoaib Akhtar india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE