Advertisement
০৫ মার্চ ২০২৪
India vs Sri Lanka 2023

শতরান করলেও নিজের পারফরম্যান্সে খুশি নন, কোহলিকে কী বললেন শুভমন

এক দিনের আন্তর্জাতিক ক্রিকেটে জীবনের দ্বিতীয় শতরান পেলেও খুশি নন শুভমন। ওপেন করতে নেমে তাঁর আরও বেশি রান করা উচিত ছিল বলে দাবি কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটারের।

রবিবার শতরান করলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের পারফরম্যান্সে খুশি নন শুভমন।

রবিবার শতরান করলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের পারফরম্যান্সে খুশি নন শুভমন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৬:২৫
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে ওপেন করে ১১৬ রানের অনবদ্য ইনিংস খেলেছেন শুভমন গিল। শতরানের ইনিংস খেলেও খুশি নন তিনি। ২৩ বছরের ক্রিকেটার মনে করেন, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ে তাঁর আরও ভাল খেলা উচিত ছিল। নিজের পারফরম্যান্স সম্পর্কে বিরাট কোহলিকে এমনই জানিয়েছেন শুভমন।

ম্যাচের পর শুভমনের সঙ্গে কথা বলেন কোহলি। তখন নিজের পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার। বিশেষ করে প্রথম দু’ম্যাচে আউট হওয়া নিয়ে নিজের হতাশা গোপন করেননি। শুভমন বলেছেন, ‘‘প্রথম এক দিনের ম্যাচে খুব খারাপ ভাবে আউট হয়েছি। বড় শট খেলার চেষ্টা করেছিলাম প্রথম ম্যাচটায়। কিন্তু পারিনি। কলকাতাতেও একই ঘটনা ঘটেছে। প্রত্যাশা মতো রান তুলতে পারিনি আমরা। নিজের আউট নিয়েও হতাশ ছিলাম। প্রতি ম্যাচেই আগ্রাসী ভাবে শুরু করতে চাই। দলের জন্য বড় রান করাই থাকে লক্ষ্য। তৃতীয় ম্যাচেও তেমন রান তুলতে পারলাম না। আরও কিছু রান করা উচিত ছিল আমার। আরও বড় শট নেওয়ার চেষ্টা করা উচিত ছিল।’’

ম্যাচের পর কোহলির সঙ্গে শুভমনের কথা বলার ভিডিয়ো প্রকাশ করা হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে। রবিবার কোহলির সঙ্গে দ্বিতীয় উইকেটের জুটিতে ১৩১ রান তোলেন শুভমন। যা ভারতীয় দলের ইনিংসের ভিত গড়ে দেয়। তা নিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ককে বলেছেন, ‘‘ব্যাট করার সময় তুমিও আমাকে বলেছিলে, আমার বড় রান করার সুযোগ রয়েছে। সেটা কাজে লাগাতে। আসলে তুমি ব্যাট করতে শুরু করার পর খেলার ছন্দটাই বদলে দিয়েছিলে। তা দেখে আমার মাথায় অনেকগুলো ভাবনা কাজ করছিল।’’

উল্লেখ্য, কোহলি রবিবার ১১০ বলে ১৬৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। তাঁদের আগ্রাসী ব্যাটিংয়ের সুবাদে ভারত তুলেছিল ৩৯০ রান। জবাবে শ্রীলঙ্কার ইনিংস শেষ হয়ে যায় ৭৩ রানে। ৩১৭ রানে বিশাল জয় পেয়েছে রোহিত শর্মার দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE