Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sara tendulkar

Shubman Gill: ভারতীয় ওপেনারের পাশে সইফ-কন্যা, অন্য সারায় মজেছেন শুভমন? মুম্বইয়ে ক্যামেরা বন্দি যুগল

সচিন-কন্যার পর এ বার সইফ-কন্যার সঙ্গে প্রেম করছেন শুভমন? মুম্বইয়ের রেস্তোরাঁয় সারার সঙ্গে শুভমনকে দেখে তৈরি হয়েছে জল্পনা।

জিম্বাবোয়েতে শতরান করেন শুভমন গিল।

জিম্বাবোয়েতে শতরান করেন শুভমন গিল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৩:৫১
Share: Save:

এত দিন শোনা যেত সচিন-কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্ক রয়েছে শুভমন গিলের। যদিও ভারতীয় ক্রিকেটার বা সচিন-কন্যা, কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি। এর মাঝেই শুভমনের সঙ্গে দেখা গেল সারা আলি খানকে। যিনি বলিউডের অভিনেতা সইফ আলি খানের মেয়ে এবং মনসুর আলি খান পটৌডির নাতনি। সেই সইফ-কন্যার সঙ্গে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন শুভমন। তাতেই শুরু হয়েছে জল্পনা।

ভারতীয় দল এখন এশিয়া কাপ খেলতে ব্যস্ত। সেই দলে নেই শুভমন। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজে খেলে ফিরেছেন তিনি। সেই সিরিজে জীবনের প্রথম শতরানও করেন শুভমন। এর পর ভারত ‘এ’ দলকে নেতৃত্ব দেবেন তিনি। এর মাঝেই শুভমনকে দেখা গেল সারার সঙ্গে। মুম্বইয়ের এক রেস্তোরাঁয় তাঁদের ছবি দেখে এক নেটাগরিক লেখেন, ‘সচিনের মেয়ে থেকে পটৌডির নাতনি, অনেক এগিয়ে গিয়েছে শুভমন।’ এক জন লেখেন, ‘সারা নামের প্রতি আকৃষ্ট শুভমন।’

২০১৭ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সারার। এর পর ‘সিম্বা’, ‘লভ আজ কাল’-এর মতো ছবিতে অভিনয় করেন সারা। এক সময় তিনি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করছেন বলে শোনা গিয়েছিল। ২০১৮ সালে কর্ণ জোহরের একটি অনুষ্ঠানে এসে তাঁর কার্তিককে পছন্দ বলে জানিয়েছিলেন সারা। ‘লভ আজ কাল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন সারা এবং কার্তিক। ২০২০ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

আরও পড়ুন:
আরও পড়ুন:

শুভমন ভারতের হয়ে ইতিমধ্যেই ১১টি টেস্ট এবং ন’টি এক দিনের ম্যাচ খেলেছেন। সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সিরিজে সেরার পুরস্কার পেয়েছেন শুভমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar shubman gill Sara Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE