Advertisement
০২ মে ২০২৪
WPL 2024

ডব্লিউপিএলজয়ী মন্ধানার কানেই ঢোকেনি কোহলির কথা! কেন?

রবিবার মন্ধানারা মহিলাদের প্রিমিয়ার লিগ (ডব্লিউপিএল) চ্যাম্পিয়ন হওয়ার পরেই ভিডিয়ো কল করে তাঁদের অভিনন্দন জানান কোহলি। কিন্তু তাঁর কোনও কথা শুনতে পাননি মন্ধানা।

picture of virat kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৯:২১
Share: Save:

দ্বিতীয় বছরেই মহিলাদের প্রিমিয়ার লিগ (ডব্লিউপিএল) চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি। ১৬ বছরে বিরাট কোহলিরা যা করে দেখাতে পারেননি, তাই করে দেখিয়েছে স্মৃতি মন্ধানার দল। জয়ের পর ভিডিয়ো কল করে মন্ধানাকে শুভেচ্ছা জানান কোহলি। কিন্তু তাঁর কোনও কথাই শুনতে পাননি বেঙ্গালুরু অধিনায়ক।

রবিবার দিল্লি ক্যাপিটালসকে ৮ উইকেটে হারিয়ে ডব্লিউপিএল চ্যাম্পিয়ন হন মন্ধানারা। জয়ের পর ভিডিয়ো কল করে অভিনন্দন জানান কোহলি। কিন্তু তিনি কী বলেছেন, তা শুনতে পাননি মন্ধানা। আরসিবি অধিনায়ককে প্রশ্ন করা হয়, কোহলি আপনাকে কী বললেন? জবাবে মন্ধানা বলেছেন, ‘‘কোহলি যা বলেছে, তার কিছুই আমি শুনতে পাইনি। কারণ এখানে তখন প্রচন্ড চিৎকার হচ্ছিল। আমাকে থাম্বস আপ দেখাল। আমিও পাল্টা থাম্বস আপ দেখিয়েছি। কোহলির সঙ্গে দেখা করব। ওর মুখের উজ্জ্বল হাসি দেখে বুঝেছি, আমাদের সাফল্যে খুব খুশি হয়েছে। মনে আছে, গত বছর আমাদের শিবিরে কোহলি এসেছিল। আমাদের উৎসাহিত করেছিল। ওর কথা ব্যক্তিগত ভাবে আমাকে এবং গোটা দলকে উপকৃত করেছিল। ১৫ বছরের বেশি সময় ধরে কোহলি এই ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে যুক্ত। ভিডিয়ো কলে কোহলিকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল। কিন্তু ওর একটা কথাও শুনতে পাইনি। বেঙ্গালুরুতে গিয়ে কোহলির সঙ্গে কথা বলব।’’

২০০৮ সাল থেকে চেষ্টা করেও কোহলিরা এক বারও আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেনি। মন্ধানারা দ্বিতীয় বছরেই ট্রফি জিতলেন। স্বভাবতই ফ্র্যাঞ্চাইজ়ির মহিলা দলের সাফল্যে খুশি কোহলি। সোমবার ফাইনালের পরই অভিনন্দন জানান ভিডিয়ো কল করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 Virat Kohli Smriti Mandhana RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE