Advertisement
১৬ জুন ২০২৪
Snake in Hotel Room

ভারতে খেলতে আসা অস্ট্রেলীয় ক্রিকেটারের হোটেলের ঘরে বেরিয়ে পড়ল সাপ! তার পর…

লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে ভারতে এসেছেন মিচেল জনসন। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের হোটেলের ঘরে দেখা গিয়েছে একটি সাপ। ক্রিকেটার নিজেই সেটি জানিয়েছেন।

এই সাপটির ছবিই নেটমাধ্যমে প্রকাশ করেছেন মিচেল জনসন।

এই সাপটির ছবিই নেটমাধ্যমে প্রকাশ করেছেন মিচেল জনসন। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৫০
Share: Save:

ভারতে খেলতে এসে সাপের দেখা পেলেন মিচেল জনসন। তাও যেখানে সেখানে নয়, একেবারে হোটেলের ঘরে। লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে ভারতে এসেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার জনসন। তাঁর হোটেলের ঘরে বেরিয়ে পড়ল একটি সাপ। সেই সাপের ছবি নেটমাধ্যমে প্রকাশ করেছেন জনসন। জানতে চেয়েছেন, কোন প্রজাতির সাপ সেটি!

নিজের ইনস্টাগ্রামে সাপটির ছবি দিয়েছেন জনসন। লিখেছেন, ‘কেউ বলতে পারবে এটি কোন প্রজাতির সাপ? আমার ঘরের মেঝেতে দেখতে পেলাম।’

লেজেন্ডস লিগ ক্রিকেটে ইন্ডিয়া ক্যাপিটালসের হয়ে খেলছেন জনসন। প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে কলকাতায়। ইডেন গার্ডেন্সে। কলকাতায় দু’টি খেলা হয়েছে। দু’টিতেই দলে ছিলেন জনসন। কলকাতা থেকে লখনউ গিয়েছেন তাঁরা। সোমবার সেখানে খেলা রয়েছে জনসনদের। সাপটি কলকাতা না লখনউ, কোন শহরের হোটেলের ঘরে দেখা গিয়েছে সেটা বলেননি জনসন। তবে যেহেতু তিনি সোমবার ছবিটি প্রকাশ করেছেন তাই লখনউয়ের হোটেল হওয়ার সম্ভাবনা বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE