Advertisement
১৬ জুলাই ২০২৪
Bengal Pro T20 League 2024

টানা ছয় হার হারবার ডায়মন্ডসের, প্রথম দল হিসাবে বেঙ্গল প্রো টি২০ লিগের শেষ চারে মালদা

প্রথম দল হিসাবে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের সেমিফাইনালে উঠল সোবিসকো স্ম্যাশার্স মালদা। শনিবার ইডেনে হারবার ডায়মন্ডসকে হারিয়েছে তারা।

cricket

বেঙ্গল প্রো টি২০ লিগে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ২১:২৭
Share: Save:

চলতি বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে প্রথম দল হিসাবে শেষ চার পাকা করল সোবিসকো স্ম্যাশার্স মালদা। শনিবার ইডেন গার্ডেন্সে হারবার ডায়মন্ডসকে হারিয়ে সেমিফাইনালে উঠল তারা। চলতি লিগে এখনও পর্যন্ত একটি ম্যাচও জিততে পারেনি হারবার ডায়মন্ডস। টানা ছ’টি ম্যাচ হেরেছে তারা।

প্রতিযোগিতায় ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছে মালদা। পয়েন্ট তালিকায় সকলের উপরে রয়েছে তারা। সকলের নীচে ডায়মন্ডস। মালদা চলতি লিগে দলগত খেলা খেলেছে। শনিবারও সেটাই দেখা গেল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান করে মালদা। সেই রান তাড়া করতে পারেনি ডায়মন্ডস।

মালদার হয়ে ব্যাট হাতে রান করেন ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, অয়ন ভট্টাচার্য ও ঋতম পোড়েল। ঋত্ত্বিক ২১ বলে ৩৭ ও ঋতম ৩১ বলে ৩৬ রান করেন। শেষ দিকে ১০ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন অয়ন। ডায়মন্ডসের হয়ে অনুরাগ তিওয়ারি ও শুভম সরকার ২টি করে উইকেট নেন।

জবাবে রান তাড়া করতে নেমে শুরু থেকে পর পর উইকেট হারাতে থাকে ডায়মন্ডস। ৮ ওভারের মধ্যে ৪৭ রানে ৫ উইকেট পড়ে যায় তাদের। সেখান থেকে দলকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন পুনীশ মেহতা। ২০ বলে ৪২ রান করেন তিনি। কিন্তু দলকে জেতাতে পারেননি পুনীশ। ৯ উইকেট হারিয়ে ১৭১ রান করে ডায়মন্ডস। মাত্র ২ রানে হারে তারা। মালদার হয়ে রমেশ প্রসাদ ও গীত পুরি ২টি করে উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE