Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Eden Gardens

ইডেনে প্রাক্তনদের ম্যাচ হওয়া নিয়ে এখনও ধোঁয়াশা, যদিও আশা ছাড়ছেন না লেজেন্ডস লিগের কর্তা

ইডেনে প্রাক্তনদের ম্যাচের জন্য অপেক্ষায় দর্শক। কিন্তু সেই ম্যাচ কী হবে? দেখা যাবে সহবাগদের খেলা? এখনও সেই ম্যাচ আয়োজন নিয়ে ধোঁয়াশা রয়েছে। লেজেন্ডস লিগের কর্তা যদিও আশাবাদী।

ইডেনে খেলতে দেখা যাবে সহবাগদের?

ইডেনে খেলতে দেখা যাবে সহবাগদের? —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৬
Share: Save:

এ বারের লেজেন্ডস লিগ ক্রিকেট ইডেনে হওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। লেজেন্ডস লিগ ক্রিকেটের সিইও রামন রাহেজা যদিও আশাবাদী। তিনি মনে করেন ইডেনে লেজেন্ডস লিগের দু’টি ম্যাচ হবে। এখনও সিএবির তরফে যদিও সবুজ সঙ্কেত পাওয়া যায়নি বলেই জানা গিয়েছে।

ইডেনে লেজেন্ডস লিগের ম্যাচ হওয়ার কথা ১৭ এবং ১৮ সেপ্টেম্বর। সিএবি সূত্রে খবর, এখনও পর্যন্ত সেই ম্যাচ হওয়া নিয়ে কোনও নিশ্চয়তা নেই। শনিবার আনন্দবাজার অনলাইনকে রামন যদিও বলেন, “আমাদের নতুন একটা লিগ। শুরু হওয়ার আগে অনেকে অনেক কথা বলে। আইপিএল যখন শুরু হয়েছিল সেই সময়ও অনেক কিছু শোনা যেত। ম্যাচ আয়োজন নিয়ে কোনও অসুবিধা নেই। লেজেন্ডস লিগের প্রথম দুটো ম্যাচ হবে ইডেনে। তার পর লখনউ, নয়াদিল্লি, কটক এবং জোধপুরে খেলা হবে। ফাইনাল হবে রাজকোটে।”

লেজেন্ডস লিগের আগে ১৬ সেপ্টেম্বর ইডেনে প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে একটি ম্যাচ হওয়ার কথা। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে সেই ম্যাচ। প্রথমে ঘোষণা করা হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় এই ম্যাচে খেলবেন। কিন্তু বিসিসিআই প্রধান ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, কাজের চাপের কারণে তাঁর পক্ষে এই ম্যাচ খেলা সম্ভব হচ্ছে না। রমেন বলেন, “দাদা সে দিন ইডেনে আসবেন বলে জানিয়েছেন। কাজের চাপে অনুশীলন করতে পারেননি। খেলতে পারছেন না। কিন্তু উনি পাশে থাকবেন।”

লেজেন্ডস লিগের সিইও ম্যাচ আয়োজন নিয়ে আশাবাদী হলেও ইডেনে কী সেই ম্যাচ দেখা যাবে? সমস্ত টিকিট বিক্রি হচ্ছে অনলাইনে। টিকিট কেনার অন্য কোনও ব্যবস্থা নেই। খেলা দেখা যাবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। হটস্টারেও খেলা দেখানো হবে বলে লেজেন্ডস লিগের সিইও জানিয়েছেন। ফের এক বার বীরেন্দ্র সহবাগ, গৌতম গম্ভীর, হরভজন সিংহ, ইউসুফ পাঠানদের খেলতে দেখার সুযোগ রয়েছে ক্রিকেটপ্রেমীদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eden Gardens Sourav Ganguly Legends League Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE