Advertisement
০২ মে ২০২৪
Sourav Ganguly met Shahrukh Khan

সেই আইপিএলের মঞ্চ, আবার বাদশা-মহারাজ দেখা, আলিঙ্গন দু’জনের

মহিলাদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালীন দেখা গেল অন্য এক দৃশ্য। তাঁর আইপিএল দল কেকেআরের প্রথম অধিনায়ক অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা হয়ে গেল শাহরুখের।

সৌরভ গাঙ্গুলী এবং শাহরুখ খান।

সৌরভ গাঙ্গুলী এবং শাহরুখ খান। ছবি: পিটিআই এবং সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ০০:২৩
Share: Save:

মহিলাদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন শাহরুখ খান। সেই অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালীন দেখা গেল অন্য এক দৃশ্য। তাঁর আইপিএল দল কেকেআরের প্রথম অধিনায়ক অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা হয়ে গেল শাহরুখের। নিজের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেলে সেই ভিডিয়ো শেয়ার করেছেন সৌরভ। লিখেছেন, “বহু দিন পর শাহরুখের সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগল। ডব্লিউপিএলের সকল দলকে নতুন মরসুমের শুভেচ্ছা।”

দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ। বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে প্রস্তুতি সারছিল দিল্লির মহিলা দল। সেখানেই এই মরসুমের প্রথম ম্যাচ তারা খেলবে মুম্বইয়ের বিরুদ্ধে। উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন শাহরুখ-সহ বলিউডের আরও অনেক তারকা। সেই প্রস্তুতি সারছিলেন শাহরুখ। এর পর তিনি দিল্লির হরমনপ্রীত কউর, স্মৃতি মান্ধানা, মেগ ল্যানিং-সহ অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। তাঁদের সঙ্গে বেশ খানিকটা সময়ও কাটান। দিল্লির অধিনায়ক মেগ ল্যানিংকে নিজের বিখ্যাত পোজ়ও শেখাতে দেখা যায় শাহরুখকে। এর পরেই তাঁর সাক্ষাৎ হয় সৌরভের সঙ্গে। দেখা হওয়ার সঙ্গে সঙ্গেই একে অপরকে হাসিমুখে জড়িয়ে ধরেন দু’জনে।

২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে মহিলাদের আইপিএল। এটি দ্বিতীয় মরসুম। এ বার খেলা হবে বেঙ্গালুরু ও দিল্লিতে। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে উদ্বোধন। এ বারের মহিলাদের আইপিএলকে ‘ক্রিকেটের কুইনডম’ (কিং বা রাজার বদলে কুইন বা রানি) বলা হচ্ছে। প্রথম খেলায় মুখোমুখি হবে গত বারের দুই ফাইনালিস্ট মুম্বই ও দিল্লি। হরমনপ্রীত কৌরের বিরুদ্ধে নামবেন শেফালি বর্মা। গত বারের প্রতিযোগিতায় খুব একটা ভাল খেলতে পারেনি বেঙ্গালুরু। স্মৃতি মন্ধানার নেতৃত্বাধীন দল এ বার নিজেদের ঘরের মাঠে খেলবে। তাই তারাও এ বার ভাল খেলার লক্ষ্য নিয়েই নামবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE