Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bangladesh

Bangladesh vs Sri Lanka: ম্যাচের মাঝেই বুকে ব্যথা, হাসপাতালে নিয়ে যেতে হল শ্রীলঙ্কার ক্রিকেটারকে

মধ্যাহ্নভোজের বিরতি হতে কয়েক মিনিট বাকি। বাংলাদেশের ইনিংসের ২৩তম ওভার চলছে। এমন সময় একটি বল তুলতে গিয়ে হঠাৎই ঝুঁকে বসে পড়েন মেন্ডিস।

মাঠ থেকে বেরোচ্ছেন কুশল।

মাঠ থেকে বেরোচ্ছেন কুশল। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৫:৩৫
Share: Save:

ম্যাচের মাঝেই হাসপাতালে ভর্তি করতে হল শ্রীলঙ্কার ক্রিকেটার কুশল মেন্ডিসকে। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম দিন এই ঘটনা ঘটেছে। বুকে ব্যথার কারণে মেন্ডিসকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গিয়েছে। আপাতত তিনি সুস্থই।

প্রথম দিনের মধ্যাহ্নভোজের বিরতি হতে তখন কয়েক মিনিট বাকি। বাংলাদেশের ইনিংসের ২৩তম ওভার চলছে। এমন সময় নীচু হয়ে একটি বল তুলতে গিয়ে হঠাৎই ঝুঁকে বসে পড়েন মেন্ডিস। কিছুক্ষণ পরেই মাটিতে শুয়ে পড়েন তিনি। প্রথমে মনে করা হয়েছিল তাঁর চোট লেগেছে। কিন্তু শুয়ে পড়ে বুক চেপে ধরেন মেন্ডিস। সঙ্গে সঙ্গে ফিজিয়ো ছুটে আসেন মাঠে। প্রাথমিক পরীক্ষার পর তিনি আঙুলের সাহায্যে ইঙ্গিত করে বোঝান যে, মেন্ডিস আর ফিল্ডিং করতে পারবেন না।

প্রথমে মেন্ডিসকে মাঠ থেকে বের করে আনার জন্য স্ট্রেচার ডাকা হয়েছিল। তবে মেন্ডিস নিজেই জানান, তিনি হেঁটে বেরোতে পারবেন। সাপোর্ট স্টাফদের সাহায্যে মাঠ ছাড়েন তিনি। তবে আগাগোড়া বুক চেপে ধরে রেখেছিলেন।

ঘটনার আগে পর্যন্ত দারুণ ছন্দে ছিল শ্রীলঙ্কা। ইনিংসের প্রথম দশ ওভারে বাংলাদেশের পাঁচ উইকেট ফেলে দিয়েছিল তারা। জোরে বোলাররা ভাল সুইং পাচ্ছিলেন। পরে হাল ধরেন মুশফিকুর রহিম এবং লিটন দাস। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ৫৬ ওভারে ১৬২-৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE