Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Team India

Sunil Gavaskar: টি-টোয়েন্টি দলে আর সুযোগ পাবেন না এই ভারতীয় ওপেনার, বিশ্বাস গাওস্করের

শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়া শিখর ধবন আইপিএলে নিয়মিত রান করলেও আর সুযোগ পাবেন না বলেই মনে করছেন সুনীল গাওস্কর।

গাওস্কর বেছে নিলেন ভারতের ওপেনিং জুটি।

গাওস্কর বেছে নিলেন ভারতের ওপেনিং জুটি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১২:০২
Share: Save:

ভারতীয় দলে একাধিক ওপেনার। রোহিত শর্মা, লোকেশ রাহুল, ঈশান কিশন, রুতুরাজ গায়কোয়াড়ের মতো একাধিক নাম রয়েছে ভারতের টি-টোয়েন্টি দলে। এই পরিস্থিতিতে শিখর ধবনের এই দলে জায়গা পাওয়ার সম্ভাবনা নেই বলেই মনে করছেন সুনীল গাওস্কর।

আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে নিয়মিত রান করেছেন ধবন। এ বারের আইপিএলে ধবনের সংগ্রহ ৪৬০ রান। তার পরেও ভারতীয় টি-টোয়েন্টি দলে ডাক পাননি তিনি। গাওস্কর বলেন, “আমি সম্ভাবনা দেখছি না ওর নাম আর আসবে বলে। নাম আসার হলে এই দলেই চলে আসত। এই দলে নেই মানে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যেও ভাবা হচ্ছে না ধবনকে।”

গাওস্করের মতে ধবনের লড়াই রোহিত, বিরাটদের সঙ্গে। তাঁদের দল থেকে বাদ পড়ার সম্ভাবনা দেখছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক। গাওস্কর বলেন, “আমার মতে ওপেন করবেন রাহুল এবং রোহিত। তিন নম্বরে বিরাট। সেখানে ধবনের জায়গা পাওয়া কঠিন।” দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কিশন এবং রুতুরাজকে খেলানো হয়। ভবিষ্যতে তাঁদের দিকেই তাকিয়ে থাকবে দল। সেখানে ধবন নির্বাচকদের কোনও মানচিত্রেই নেই বলে মনে করছেন গাওস্কর।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা তাদের। এর পরেও একাধিক সিরিজ রয়েছে ভারতের। সেই সিরিজগুলির মাধ্যমেই বিশ্বকাপের প্রস্তুতি নেবে ভারত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE