Advertisement
১০ মে ২০২৪
Suresh Raina

সব ধরনের ক্রিকেট থেকে অবসর সুরেশ রায়নার, কী কারণে এই সিদ্ধান্ত নিলেন ধোনির প্রাক্তন সতীর্থ

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তিন বছর আগেই অবসর নিয়েছিলেন। এ বার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকেও অবসর নিলেন রায়না। কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি?

অবসর নিলেন সুরেশ রায়না।

অবসর নিলেন সুরেশ রায়না। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১২:৪২
Share: Save:

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে দু’বছর আগেই অবসর নিয়েছিলেন। এ বার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকেও অবসর নিলেন রায়না। টুইট করে ভারতের প্রাক্তন বাঁহাতি ব্যাটার জানিয়েছেন যে, তিনি সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন।

৩৫ বছরে রায়না অবসর নিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে। ২০২০ সালে স্বাধীনতা দিবসের দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তাঁরা। মঙ্গলবার রায়না টুইট করে লেখেন, ‘‘দেশ এবং আমার রাজ্য উত্তরপ্রদেশের খেলা খুবই গর্বের ব্যাপার। আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিচ্ছি। ধন্যবাদ জানাতে চাই ভারতীয় ক্রিকেট বোর্ড, উত্তরপ্রদেশ ক্রিকেট সংস্থা, চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লকে। আমার বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই সব সমর্থকদের।’’

আইপিএলে নিয়মিত মুখ ছিলেন রায়না। গত বারের নিলামে যদিও কোনও দল তাঁকে কেনেনি। দীর্ঘ দিন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন রায়না। ধোনির দলও নেয়নি তাঁকে।

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের কথা জানালেও রায়নাকে বিদেশি টি-টোয়েন্টি লিগে খেলতে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে রায়না খেলতে পারেন বলে এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে।

সেই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রায়না বলেন, ‘‘আমি রোড সেফটি সিরিজে খেলব। দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে খেলার কথা হচ্ছে, তবে এখনও কোনও সিদ্ধান্ত নিইনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suresh Raina CSK Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE