Advertisement
৩০ এপ্রিল ২০২৪
MS Dhoni

ধোনির বিয়েতে পরেছিলেন ধোনিরই জামা! মাহির বিয়ের গোপন কথা প্রকাশ্যে আনলেন রায়না

মহেন্দ্র সিংহ ধোনির কাছের বন্ধু বলেই পরিচিত সুরেশ রায়না। দু’জনের বন্ধুত্বের রসায়ন দেখার মতো। ধোনির অধীনে অনেক দিন খেলেছেন রায়না। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতের সেই প্রাক্তন ক্রিকেটারই উল্লেখ করলেন একটি অজানা কথার।

cricket

ধোনি (বাঁ দিকে) এবং তাঁর স্ত্রী সাক্ষীর (ডান দিকে) সঙ্গে রায়না। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ২১:১৭
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির কাছের বন্ধু বলেই পরিচিত সুরেশ রায়না। ভারতীয় দল হোক বা আইপিএলে চেন্নাই সুপার কিংস। দু’জায়গাতেই দু’জনের বন্ধুত্বের রসায়ন ছিল দেখার মতো। ধোনির অধীনে অনেক দিন খেলেছেন রায়না। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতের সেই প্রাক্তন ক্রিকেটারই উল্লেখ করলেন একটি অজানা কথার। জানালেন, কী ভাবে ধোনির বিয়েতে ধোনিরই জামা পরে হাজির হয়েছিলেন তিনি।

ধোনি যে সাক্ষীকে বিয়ে করবেন, এ কথা কারওরই জানা ছিল না। ভারতীয় দলের ক্রিকেটারেরাও অন্ধকারে ছিলেন। লখনউয়ে কোনও কাজে ব্যস্ত থাকাকালীন হঠাৎই ধোনির ফোন আসে রায়নার কাছে। সেই প্রসঙ্গ উল্লেখ করে রায়না বলেছেন, “হঠাৎ ধোনি আমাকে ফোন করে বলল, তুই কোথায়? আমি বললাম যে লখনউয়ে আছি। ও বলল, “আমি বিয়ে করছি। তাড়াতাড়ি দেহরাদূনে চলে আয়। চুপচাপ আসবি। কাউকে এই কথা জানাবি না। আমি তোর জন্য অপেক্ষা করব।” আমি সঙ্গে সঙ্গে দেহরাদূনে চলে গেলাম। বিয়ের দিন ধোনিরই জামা পরেছিলাম।”

২০১০ সালের জুলাই মাসে আড়ম্বরহীন ভাবে ধোনি এবং সাক্ষীর বিয়ে হয়। সেই বিয়েতে রায়না ছাড়া আশিস নেহরা, আরপি সিংহ, হরভজন সিংহ এবং রোহিত শর্মার মতো খুব কাছের ক্রিকেটারেরাই উপস্থিত ছিলেন। বিয়ের পরেই ক্রিকেটে ফিরেছিলেন ধোনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে দলকে নেতৃত্ব দিয়েছিলেন। সেই সিরিজ়ের দ্বিতীয় ম্যাচে টেস্ট অভিষেক হয়েছিল রায়নার। শতরান করে অভিষেক মাতিয়ে দিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Suresh Raina Sakshi Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE