Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Syed Mushtaq Ali Trophy

কলকাতার হাতে মুম্বই ক্রিকেটের দায়িত্ব! ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটে মুম্বইয়ের নেতৃত্বে কে?

মুম্বই দলে রয়েছেন যশস্বী জায়সওয়াল। দলীপ ট্রফিতে তাঁর ব্যবহারে অসন্তুষ্ট হয়ে মাঠ থেকে বার করে দিয়েছিলেন রাহানে। সেই সঙ্গে ভারতের হয়ে খেলা পৃথ্বী শ-ও রয়েছেন মুম্বই দলে।

এই ট্রফির জন্যই লড়াই।

এই ট্রফির জন্যই লড়াই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৬
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের দল ঘোষণা। অধিনায়ক করা হল অজিঙ্ক রাহানেকে। দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলের অধিনায়ক ছিলেন তিনি। এ বার মুম্বইয়ের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব তুলে দেওয়া হল তাঁর কাঁধে।

Advertisement

মুম্বই দলে রয়েছেন যশস্বী জায়সওয়াল। দলীপ ট্রফিতে তাঁর ব্যবহারে অসন্তুষ্ট হয়ে মাঠ থেকে বার করে দিয়েছিলেন রাহানে। সেই সঙ্গে ভারতের হয়ে খেলা পৃথ্বী শ-ও রয়েছেন মুম্বই দলে। রঞ্জিতে ধারাবাহিক ভাবে রান পাওয়া সরফরাজ খান, ভারতীয় দলে খেলা শার্দূল ঠাকুরের মতো ক্রিকেটারদের রেখে তৈরি করা হয়েছে মুম্বইয়ের মুস্তাক আলি ট্রফির দল। রয়েছেন শামস মুলানি, তানুস কোটিয়ান, ধাওয়াল কুলকর্নি, তুষার দেশপাণ্ডের মতো ক্রিকেটাররা। রয়েছেন অলরাউন্ডার শিবম দুবে এবং উইকেটরক্ষক হার্দিক তামরে। মুম্বইয়ের প্রধান নির্বাচক সলীল আঙ্কলা।

মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ এ-তে রয়েছে মুম্বই। তাদের সঙ্গে একই গ্রুপে রয়েছে রাজস্থান, মধ্যপ্রদেশ, অসম, রেলওয়েজ়, উত্তরাখণ্ড, বিদর্ভ এবং মিজোরাম। মুম্বই দল অনুশীলনের জন্য আমদাবাদে যাবে। ২ অক্টোবর সেখানে যাবে তারা। তিনটি অনুশীলন ম্যাচও খেলবেন রাহানেরা। গুজরাত এবং রাজস্থানের বিরুদ্ধে অনুশীলন ম্যাচগুলি খেলবেন তাঁরা।

১১ অক্টোবর থেকে শুরু হবে মুস্তাক আলি ট্রফি। বাংলা রয়েছে গ্রুপ ‘ই’তে। সেই গ্রুপে বাংলা ছাড়াও রয়েছে চণ্ডীগড়, ছত্তীসগঢ়, ঝাড়খণ্ড, ওড়িশা, সিকিম এবং তামিলনাড়ু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.