Advertisement
০৩ মার্চ ২০২৪
syed mustaq ali trophy

৪ ওভার, ১০ রান, ৪ উইকেট, সচিন-পুত্রের দাপটেও জিততে পারল না গোয়া

মুম্বই ছেড়ে গোয়ায় গিয়েছেন অর্জুন। এই মরসুমে গোয়ার হয়েই খেলবেন তিনি। অলরাউন্ডার অর্জুন বল হাতে হায়দরাবাদকে চাপে ফেলে দিয়েছিলেন। কিন্তু বাকিরা সে ভাবে সাহায্য করতে পারলেন না তাঁকে।

৪ উইকেট নিলেন অর্জুন।

৪ উইকেট নিলেন অর্জুন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ২০:১০
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হায়দরাবাদের বিরুদ্ধে ৪ উইকেট নিলেন অর্জুন তেন্ডুলকর। সচিন-পুত্র ৪ ওভার বল করে ১০ রান দিয়ে ৪ উইকেট নেন। কিন্তু তাতে যদিও দলের হার আটকাতে পারেননি তিনি।

প্রথমে ব্যাট করতে নামা হায়দরাবাদকে ধাক্কা দেন অর্জুন। মাত্র ১৪ রানের মাথায় প্রথম উইকেট হারায় তন্ময় অগ্রবালের দল। কিন্তু সেখান থেকে দলের স্কোর ১২৬ রানে পৌঁছে দেন তন্ময় এবং তিলক বর্মা। এর পর ডেথ ওভারে এসেও উইকেট পান অর্জুন। একই ওভারে রাহুল বুদ্ধি এবং রবি তেজাকে ফিরিয়ে দেন তিনি।

সেই রান তাড়া করতে নেমে গোয়া শেষ হয়ে যায় ১৪০ রানে। ৩৩ রান করেন আদিত্য কৌশিক। ব্যাট হাতে অর্জুন রান পাননি। মাত্র ২ রান করে আউট হয়ে যান তিনি।

গত মরসুমে মুম্বইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেটে অভিষেক হয় অর্জুনের। কিন্তু এই মরসুমে গোয়ায় যোগ দেন সচিন-পুত্র। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE