Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

T20 World Cup 2021: বিশ্বকাপে অন্য ছবি, ১০ উইকেটে হারের পরেও রিজওয়ানকে জড়িয়ে ধরলেন কোহলী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ অক্টোবর ২০২১ ১৫:৫১
এই দৃশ্যই দেখা গেল দুবাইয়ের মাঠে

এই দৃশ্যই দেখা গেল দুবাইয়ের মাঠে
ছবি: পিটিআই।

ম্যাচ চলাকালীন বার বার ভারত অধিনায়ক বিরাট কোহলীর হতাশ মুখ ধরা পড়ছিল ক্যামেরায়। কিন্তু ম্যাচ হারার পরে দেখা গেল অন্য ছবি। পাকিস্তানের রেকর্ড জয়ের অন্যতম কান্ডারি মহম্মদ রিজওয়ানকে মাঠের মধ্যেই জড়িয়ে ধরেন বিরাট। তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

Advertisement
বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের সঙ্গে বিরাট কোহলী

বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের সঙ্গে বিরাট কোহলী
ছবি: টুইটার


রবিবার দুবাইয়ে ভারতকে ১০ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করে পাকিস্তান। রেকর্ড জয়ের পরে স্বভাবতই মাঠে উচ্ছ্বাসে মাতেন পাক ক্রিকেটাররা। তার মধ্যেই বিরাটকে দেখা যায় এগিয়ে যাচ্ছেন রিজওয়ানের দিকে। তাঁকে দেখে হাসি মুখে এগিয়ে আসেন পাক ওপেনারও। তার পরেই রিজওয়ানকে জড়িয়ে ধরে তাঁর ব্যাটিংয়ের প্রশংসা করেন বিরাট। পাক অধিনায়ক বাবর আজমকেও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিরাটের এই খেলোয়াড় সুলভ মানসিকতার প্রশংসা করেছেন প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে দু’দেশের ক্রিকেট সমর্থকরা।

সৌহার্দ্যের ছবি

সৌহার্দ্যের ছবি
ছবি: টুইটার


মাঠের মধ্যে পাক ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় ভারতের মেন্টর মহেন্দ্র সিংহ ধোনিকেও। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ করেছে আইসিসি। ভিডিয়োতে দেখা যাচ্ছে ধোনির সঙ্গে হাসি মুখে কথা বলছেন বাবর আজম, শোয়েব মালিকরা। ধোনির ভঙ্গি দেখে বোঝা যাচ্ছিল তিনি ব্যাটিং নিয়েই কিছু একটা বলছেন। শেষে বাবরের সঙ্গে হাত মেলাতে দেখা যায় তাঁকে। ধোনির সঙ্গে নিজস্বীও তোলেন পাক ক্রিকেটাররা।

আরও পড়ুন

Advertisement