Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

T20 World Cup 2021: কোহলীদের হারানোর আনন্দে পাকিস্তানে মাঝ রাতেও শোনা গেল গুলির আওয়াজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ অক্টোবর ২০২১ ১২:৩২
উচ্ছ্বাসে মেতেছেন পাক সমর্থকরা

উচ্ছ্বাসে মেতেছেন পাক সমর্থকরা
ছবি: টুইটার থেকে।

বিশ্বকাপের মাটিতে ভারতকে প্রথম বার হারানোর পরে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতলেন পাক জনতা। আতশবাজি নিয়ে মিছিল হল পাকিস্তানের সব শহরেই। শোনা গেল গুলির শব্দও। সারা রাত ধরে উৎসবের পরে সোমবারও ছুটির আমেজ লাহোর থেকে শুরু করে ইসলামাবাদে।

রবিবার ম্যাচের শুরু থেকেই দাপট দেখাতে শুরু করে পাকিস্তান। বোলারদের দুরন্ত পারফরম্যান্সের পরে ব্যাট হাতে বাবর আজম ও মহম্মদ রিজওয়ান সেই জয়কে আরও মধুর করে তোলেন। বিশ্বকাপে জয় নিশ্চিত হতেই পাকিস্তানে শুরু হয় উৎসব। তাতে মাতেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররাও।

Advertisement

প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম টুইট করে বলেন, ‘খেলা শেষ হওয়ার আগে থেকেই উৎসবের মেজাজ পাকিস্তানে।’ আগে থেকে উচ্ছ্বাস শুরু করার জন্য সবাইকে সতর্কও করেন তিনি। যদিও শেষ পর্যন্ত কোনও অঘটন ঘটেনি। ১০ উইকেটের রেকর্ড ব্যবধানে কোহলীদের হারায় বাবর আজমের দল।

পাকিস্তানের জয়ের পরে শুভেচ্ছা জানিয়েছেন সে দেশের বিশ্বকাপজয়ী অধিনায়ক তথা বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। রবিবার টুইটারে ইমরান লিখেছেন, ‘পাকিস্তানের গোটা দলকে অভিনন্দন। বিশেষত, বাবর আজম, যিনি সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।’ রিজওয়ান এবং শাহিন শাহ আফ্রিদির ‘অসাধারণ পারফরম্যান্স’-এর উল্লেখও করেছেন ইমরান। লিখেছেন, ‘দেশ তোমাদের সকলের জন্য গর্বিত।’

আরও পড়ুন

Advertisement