Advertisement
০৫ মে ২০২৪
T20 World Cup 2022

বিশ্বকাপে আবার করোনার থাবা, আক্রান্ত অস্ট্রেলিয়ার স্পিনার, খেলতে পারবেন কি?

টি-টোয়েন্টি বিশ্বকাপে আরও এক বার করোনার থাবা। এ বার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার স্পিনার। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি মাঠে নামতে পারবেন কি না তা এখনও নিশ্চিত নয়।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে চিন্তায় ফিঞ্চরা।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে চিন্তায় ফিঞ্চরা। ছবি: আইসিসি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৪:১৯
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার কয়েক ঘণ্টা আগে করোনা আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পা। এখন প্রশ্ন, তিনি কি করোনা আক্রান্ত হওয়ার পরেও মাঠে নামবেন? তাঁকে কি প্রথম একাদশে রাখবে অস্ট্রেলিয়া?

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, সোমবার রাত থেকে জাম্পার শরীরে মৃদু উপসর্গ দেখা গিয়েছিল। মঙ্গলবার তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এখনও জাম্পার শরীরে উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে।

আইসিসির নতুন নিয়ম অনুযায়ী, করোনা আক্রান্ত হলেও কোনও ক্রিকেটার মাঠে নামতে পারবেন। তিনি ব্যাট, বল, ফিল্ডিং সব করতে পারবেন। তবে বাকিদের থেকে একটু সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে তাঁকে।

এ বারের বিশ্বকাপেই আগে এই ধরনের ঘটনা ঘটেছে। যোগ্যতা অর্জন পর্বে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের মধ্যে খেলায় করোনা আক্রান্ত হওয়ার পরেও নেমেছিলেন আয়ারল্যান্ডের জর্জ ডকরেল। এখন দেখার, জাম্পাও খেলতে নামেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE