Advertisement
০৬ মে ২০২৪
T20 World Cup 2022

গল্ফ খেলতে গিয়ে চোট, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকেই গেলেন উইকেটরক্ষক

বুধবার অনুশীলন না থাকায় কয়েক জন সতীর্থকে নিয়ে গল্ফ খেলতে গিয়েছিলেন সেই উইকেটরক্ষক। একটি শট মারতে গিয়ে হাতে চোট পান তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, বিশ্বকাপে খেলতে পারবেন না তিনি।

২২ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপের মূল পর্ব।

২২ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপের মূল পর্ব। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১০:২৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগে চাপ বাড়ল অস্ট্রেলিয়ার। গল্ফ খেলতে গিয়ে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দলের উইকেটরক্ষক জশ ইংলিস। তাঁর পরিবর্তে এখনও কারও নাম জানায়নি অস্ট্রেলিয়া। তবে উইকেটরক্ষকের বদলে কোনও ব্যাটার বা বোলারকে দলে নিতে পারে তারা।

বুধবার অনুশীলন না থাকায় কয়েক জন সতীর্থকে নিয়ে গল্ফ খেলতে গিয়েছিলেন ইংলিস। একটি শট মারতে গিয়ে হাতে চোট পান তিনি। তাঁর হাতের কিছুটা অংশ কেটে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাতের চোট খতিয়ে দেখে চিকিৎসকেরা জানিয়েছেন, বিশ্বকাপে খেলতে পারবেন না তিনি।

অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন, ‘‘দলে একটা সমস্যা হয়েছে। চোটের কারণে ইংলিসকে পাব না। দলের প্রথম উইকেটরক্ষক ম্যাথু ওয়েড যদি চোট পায় তা হলে কে উইকেটের পিছনে দাঁড়াবে সেটা ঠিক করতে হবে। তবে ইংলিসের পরিবর্তে কোনও উইকেটরক্ষককে দলে নেওয়া হবে কি না, সেটা এখনও ঠিক হয়নি।’’

ইংলিসের পরিবর্ত হিসাবে তিন জন ক্রিকেটারের নাম উঠে আসছে। তাঁরা হলেন অলরাউন্ডার ক্যামেরন গ্রিন, উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারে ও জোরে বোলার ন্যাথন এলিস। গ্রিন বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করেছেন। তাঁকে নিলে বিকল্প বাড়বে অ্যারন ফিঞ্চের হাতে। এখন দেখার, পরিবর্ত হিসাবে কার নাম ঘোষণা করে অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE