Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা কঠিন, প্রথম ম্যাচ জিতেও কাকে দুষলেন শাকিব?

নেদারল্যান্ডসকে হারিয়েও সন্তুষ্ট নন শাকিব। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরা থাকার আশঙ্কা তাঁর। হতাশ ব্যাটিং নিয়ে। তাঁর মতে, নেদারল্যান্ডসের বিরুদ্ধে যথেষ্ট রান করতে পারেনি দল।

দলের পারফরম্যান্স নিয়ে উদ্বেগ প্রকাশ শাকিবের।

দলের পারফরম্যান্স নিয়ে উদ্বেগ প্রকাশ শাকিবের। ছবি: আইসিসি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৯:৩৬
Share: Save:

নেদারল্যান্ডসকে হারানোর পর মাঠে দাঁড়িয়ে শাকিব আল হাসান টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার কথা বলেছিলেন। কিন্তু বাংলাদেশ অধিনায়ক নিজেই পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সংশয় প্রকাশ করলেন।

শাকিবের চিন্তা দলের ব্যাটিং। ব্যাটারদের ধারাবাহিকতার অভাব নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। শাকিব বলেছেন, ‘‘ধারাবাহিক ভাবে আমাদের উইকেট পড়ে। এ রকম হলে কোনও লাভ নেই। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার স্বপ্ন অধরাই থেকে যাবে। অথচ প্রতিটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছি আমি।’’ নেদারল্যান্ডসের বিরুদ্ধে দলের ব্যাটিং নিয়েও খুশি নন শাকিব। তিনি বলেছেন, ‘‘এই উইকেটে আমাদের অন্তত ১৫৫ রান করা উচিত ছিল। আমরা ১০ রান কম করেছি। ব্যাটারদের আরও ভাল পারফরম্যান্স করা উচিত ছিল।’’ বোলারদের পারফরম্যান্স শাকিবকে খুশি করলেও ব্যাটারদের খেলায় কিছুটা বিরক্ত তিনি। ব্যাটারদের কাছ থেকে আরও ভাল পারফরম্যান্স প্রত্যাশা করেন বাংলাদেশের অধিনায়ক।

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতা নতুন নয়। বহু ম্যাচেই ব্যাটিং বিপর্যয়ের মুখোমুখি হতে হয় শাকিবদের। টি-টোয়েন্টি ক্রিকেটেও গত এক বছর বাংলাদেশের পারফরম্যান্স বেশ সাধারণ। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বড় দলগুলির বিরুদ্ধে তেমন সাফল্য নেই বাংলাদেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE