Advertisement
১৮ জুন ২০২৪
T20 World Cup 2022

ভারতের পর পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও পরিবর্তন, ব্যাটিং শক্তি বাড়ালেন বাবররা

শুক্রবার মহম্মদ শামিকে দলে নেয় ভারত। চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন যশপ্রীত বুমরা। তাঁর জায়গায় নেওয়া হয় শামিকে। এ বার পাকিস্তান দলে নেওয়া হল এক ব্যাটারকে। বাদ পড়লেন কে?

বাবরের দলে যোগ করা হল এক ব্যাটারকে।

বাবরের দলে যোগ করা হল এক ব্যাটারকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:৪৩
Share: Save:

পাকিস্তান দলে নেওয়া হলে ফখর জ়ামানকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ব্যাটিং গভীরতা বাড়াল বাবর আজ়মের দল। মূল দল থেকে বাদ পড়লেন উসমান কাদির। এক জন স্পিনারের জায়গায় নেওয়া হল ব্যাটারকে।

শুক্রবার ভারতীয় দলে নেওয়া হয় মহম্মদ শামিকে। চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন যশপ্রীত বুমরা। তাঁর জায়গায় নেওয়া হল বাংলার পেসারকে। উসমানও চোট পেয়েছিলেন। তাঁর ডান হাতের বুড়ো আঙুলের হার চিড় খেয়ে গিয়েছে। সেই কারণে বিশ্বকাপ শুরুর আগে তাঁকে পাওয়া যাবে না। লেগ স্পিনারের জায়গায় তাই ফখরকে দলে নিল পাকিস্তান।

বাবরদের টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। ভারতের বিরুদ্ধে খেলতে নামবেন তাঁরা। তার আগে ১৭ এবং ১৯ অক্টোবর প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। বাবরদের প্রস্তুতি ম্যাচ ইংল্যান্ড এবং আফগানিস্তানের বিরুদ্ধে। সেই ম্যাচগুলিতে খেলিয়ে ফখরকে তৈরি করা হবে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Fakhar Zaman Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE