Advertisement
০৩ মে ২০২৪
T20 World Cup 2022

ক্যাচ ফস্কে ‘খলনায়ক’ আরশদীপ এখন ‘নায়ক’, রোহিত-কোহলির বদলে পেসারকে ছেঁকে ধরছেন সমর্থকরা

এশিয়া কাপে পাকিস্তানের কাছে ভারতের হারের জন্য আরশদীপ সিংহের ক্যাচ ফস্কানোকে দায়ী করেছিলেন অনেকে। এক মাস পরে সেই আরশদীপকে ছেঁকে ধরলেন সমর্থকরা। করলেন নানা আবদার।

বিশ্বকাপে ভারতীয় দলের বড় ভরসা আরশদীপ।

বিশ্বকাপে ভারতীয় দলের বড় ভরসা আরশদীপ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৪:১৯
Share: Save:

মাত্র এক মাস আগেই তিনি ছিলেন ‘খলনায়ক।’ এশিয়া কাপে পাকিস্তানের কাছে ভারতের হারের জন্য আরশদীপ সিংহের ক্যাচ ফস্কানোকে দায়ী করেছিলেন অনেকে। এক মাস পরে সেই তিনিই ‘নায়ক।’ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের পরে আরশদীপকে ছেঁকে ধরলেন সমর্থকরা। কারও আবদার সইয়ের। কেউ আবার ছবি তুলতে চান। এই দৃশ্যের সাক্ষী থাকল পার্‌থ।

সোমবার ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ছিল ভারতের। ১৩ রানে সেই ম্যাচ জেতে ভারত। বল হাতে নজর কাড়েন আরশদীপ। তিন ওভারে মাত্র ৬ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। পাওয়ার প্লে-তে দারুণ বল করেন ভারতের এই বাঁ হাতি পেসার।

খেলা শেষে গ্যালারিতে সমর্থকদের দিকে যান তিনি। তখনই শুরু হয় সমর্থকদের আবদার। সেই আবদার মেটান আরশদীপ। সই দেন, ছবি তোলেন। কিন্তু সবার কাছে যেতে পারছিলেন না তিনি। তখন এক জন সমর্থককে বলতে শোনা যায়, ‘‘এ দিকেও আসুন।’’

এ বারের বিশ্বকাপে ভারতীয় দলে আরশদীপের সঙ্গে পেসার হিসাবে রয়েছেন ভুবনেশ্বর কুমার ও হর্ষল পটেল। এ ছাড়া অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যও পেস বল করতে পারেন। তবে বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেয়েছে ভারত। পিঠের চোটের কারণে যশপ্রীত বুমরা ছিটকে গিয়েছেন প্রতিযোগিতা থেকে। কিন্তু তাঁর পরিবর্ত এখনও ঘোষণা করেনি বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 India Cricket Arshdeep Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE