Advertisement
১৫ জুলাই ২০২৪
India VS Pakistan

টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টেডিয়ামে বসে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে চান? উপায় কি আছে?

টি-টোয়েন্টি বিশ্বকাপের পাঁচ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। চাহিদা সব থেকে বেশি ভারত-পাক ম্যাচের। অতিরিক্ত টিকিট বরাদ্দ করেও ক্রিকেটপ্রেমীদের চাহিদা সামলাতে পারছে না আইসিসি।

 রোহিত-বাবরদের বিশ্বকাপের লড়াই ঘুরেও তুঙ্গে উত্তেজনা।

রোহিত-বাবরদের বিশ্বকাপের লড়াই ঘুরেও তুঙ্গে উত্তেজনা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের একটি টিকিটও আর অবিক্রিত নেই। ২৩ অক্টোবরের ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বিশ্বকাপের এই ম্যাচের টিকিটের চাহিদাই সবথেকে বেশি বলে জানিয়েছে আইসিসি।

ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে তুঙ্গে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ। এশিয়া কাপের পর প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপেই মুখোমুখি হবে দু’দল। খেলা হবে মেলবোর্নে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচের মধ্যে ভারত-পাক ম্যাচের টিকিটই সব থেকে দ্রুত বিক্রি হয়েছে। এশিয়া কাপের দু’টি ম্যাচে ভারত এবং পাকিস্তান উভয় দলই একটি করে ম্যাচ জিতেছে। ক্রিকেটপ্রেমীদের আশায় জল ঢেলে সুপার ফোর থেকেই বিদায় নেন রোহিত শর্মারা। তার পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে দু’দলের ম্যাচ ঘিরে নতুন করে তৈরি হয়েছে উন্মাদনা। ভারত-পাকিস্তান ম্যাচের প্রায় সব টিকিট আগেই বিক্রি হয়ে গিয়েছিল। চাহিদা দেখে পরে কিছু অতিরিক্ত টিকিট ক্রিকেটপ্রেমীদের জন্য বরাদ্দ করে আইসিসি। সেই টিকিটও মাত্র কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তবু এই ম্যাচের টিকিটের জন্য অনুরোধ এসেই চলেছে আয়োজকদের কাছে।

আইসিসি জানিয়েছে, এখনও পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের পাঁচ লাখ টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে ছোটদের জন্য সংরক্ষিত ৮৫ হাজার টিকিট বিক্রি হয়েছে। মোট ৮২টি দেশ থেকে টিকিট কিনেছেন ক্রিকেটপ্রেমীরা। উল্লেখ্য, ক্রিকেটে ছোটদের উৎসাহিত করতে এ বার আইসিসি তাদের জন্য কম মূল্যের কিছু টিকিট সংরক্ষিত রেখেছে। এক বিবৃতিতে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা জানিয়েছে, ‘টিকিটের চাহিদা দেখে আমরা উচ্ছ্বসিত। পাঁচ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আরও কিছু টিকিট রয়েছে বিভিন্ন ম্যাচের। প্রতিযোগিতা শুরু হতে বাকি আর এক মাস। আগ্রহীরা দ্রুত টিকিট সংগ্রহ করুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE