Advertisement
০৪ মে ২০২৪
Indian Cricket team

ভিডিয়ো ফাঁস হওয়া পার‌্থের সেই হোটেল ছাড়লেন কোহলিরা

টি-টোয়েন্টি বিশ্বকাপে পার‌্থের যে হোটেলে ভারতীয় দল ছিল, সেখানে তিন হোটেলকর্মী কোহলির ঘরে ঢুকে ভিডিয়ো তুলেছিলেন। সেই হোটেল ছাড়লেন কোহলি, রোহিতরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মাদের পরের প্রতিপক্ষ বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মাদের পরের প্রতিপক্ষ বাংলাদেশ। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৮:১১
Share: Save:

পার্‌থের হোটেল ছাড়ল ভারতীয় ক্রিকেট দল। একে দক্ষিণ আফ্রিকার কাছে হার। তার উপর বিরাট কোহলির অনুপস্থিতিতে তাঁর ঘরে ঢুকে ভিডিয়ো করার ঘটনায় মেজাজ বিগড়েছে ভারতীয় দলের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মাদের পার্‌থের অভিজ্ঞতা মোটেই সুখকর হল না। মাঠ এবং মাঠের বাইরের ঘটনায় তিক্ত অভিজ্ঞতা নিয়েই অ্যাডিলেড পৌঁছল ভারতীয় দল। অস্ট্রেলিয়ার এই শহরেই আগামী বুধবার ভারতের প্রতিপক্ষ শাকিব আল হাসানের বাংলাদেশ। প্রতিযোগিতার শেষ চারে পৌঁছনোর জন্য ভারতীয় দলের কাছে এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অ্যাডিলেডে পৌঁছনোর পর টুইটারে ছবি দিয়েছেন কোহলি। টিম বাসে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চহাল, মহম্মদ সিরাজদের। কোহলি লিখেছেন, ‘টাচডাউন অ্যাডিলেড।’ ছবিতে কোহলিকে যথেষ্ট হাসিখুশিই দেখিয়েছে। পার্‌থের হোটেলের ঘটনার রেশ তাঁর মধ্যে ছিল না।

রবিবার ম্যাচ খেলায় সোমবার ভারতীয় দলের অনুশীলন ছিল না। মঙ্গলবার অনুশীলন করবেন রোহিত শর্মারা। এ বারের বিশ্বকাপে আগামী বুধবার প্রথম অ্যাডিলেডে খেলবে ভারত। প্রতিযোগিতা শুরুর আগে রোহিতদের প্রস্তুতির সূচিতেও অ্যাডিলেড ছিল না। তাই উইকেটের চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে হবে ক্রিকেটারদের। বাংলাদেশও অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে বুধবারই অ্যাডিলেডে প্রথম খেলবে।

দক্ষিণ আফ্রিকার কাছে হারায় বাংলাদেশ ম্যাচ ভারতীয় দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। গ্রুপের শেষ দু’টি ম্যাচে বাংলাদেশ এবং জ়িম্বাবোয়ের বিরুদ্ধে জিতলে সেমিফাইনালে উঠে যাবেন রোহিতরা। পয়েন্ট নষ্ট না করলে জটিল হবে অঙ্ক। সে ক্ষেত্রে অন্য দলের দিকে তাকিয়ে থাকতে হবে রোহিতদের। তাছাড়া অস্ট্রেলিয়ার বৃষ্টিও চিন্তায় রেখেছে দলগুলোকে। এর মধ্যেই চারটি ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়েছে। তাই শাকিব আল হাসানদের বিরুদ্ধে জয় ছাড়া কিছু ভাবছেন না রোহিতরা। অন্য দলের ফলের দিকে তাকিয়ে থাকতে নারাজ তাঁরা।

দক্ষিণ আফ্রিকার কাছে হেরে যাওয়ায় ৩টি ম্যাচে রোহিত শর্মাদের পয়েন্ট ৪। তাদের নেট রান রেট +০.৮৪৪। পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে বাংলাদেশ। ৩টি ম্যাচ খেলে বাংলাদেশের পয়েন্টও ৪। ভারতের সঙ্গে সমান পয়েন্ট হলেও নেট রানরেটে পিছিয়ে বাংলাদেশ। শাকিবদের নেট রান রেট -১.৫৩৩। অর্থাৎ, শুধু নেট রান রেটের নিরিখে দু’টি দল আলাদা। খুব বেশি পিছিয়ে নেই জ়িম্বাবোয়েও। ৩টি ম্যাচ খেলে ৩ পয়েন্ট জ়িম্বাবোয়ের। তারা রয়েছে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে। পাকিস্তানকে হারিয়ে চমকে দেওয়া ক্রেগ আরভিনদের নেট রান রেট -০.০৫০। ৩টি ম্যাচে ২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছেন বাবর আজ়মরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE