Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
T20 World Cup 2022

বিরাট-অন্দরমহল! খেলতে গেলে কী থাকে কোহলির সঙ্গে? জানাল ফাঁস হওয়া ২৭ সেকেন্ডের ভিডিয়ো

বিরাট কোহলির হোটেলের ঘরের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় বিরক্ত ও আতঙ্কিত ভারতের প্রাক্তন অধিনায়ক। ভিডিয়োয় কী দেখা গিয়েছে? কী কী থাকে কোহলির হোটেলের ঘরে?

কোহলির হোটেলের ঘরের ভি়ডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

কোহলির হোটেলের ঘরের ভি়ডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১২:৪৩
Share: Save:

বিরাট কোহলি বিরক্ত। আতঙ্কিতও। তাঁর হোটেলের ঘরের ভিডিয়ো প্রকাশ্যে চলে আসা মেনে নিতে পারছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক। এ ভাবে এক জন খেলোয়াড়ের গোপনীয়তা নষ্ট হওয়ায় প্রশ্ন তুলেছেন তিনি। কোহলির ঘরের যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে কী কী দেখা যাচ্ছে? কী কী রয়েছে ভারতের প্রাক্তন অধিনায়কের ঘরে?

ইনস্টাগ্রামে কোহলির ঘরের ২৭ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে। প্রথমেই দেখা যাচ্ছে, তাঁর ঘরের টেবিল। সেখানে রাখা চশমা, টুপি, ডায়েরি, পেন। একটি তোয়ালের উপর পেপারওয়েট রাখা আছে। টেবিলের এক পাশে রাখা ল্যান্ডফোন। একটি হাতঘড়িও রয়েছে সেখানে। তার পরেই দেখা যাচ্ছে কোহলির বিছানা। সাদা চাদর বিছানো সেখানে। এর পরেই ক্যামেরা ঘোরানো হয়েছে মেঝের দিকে। পাশাপাশি সাত জোড়া জুতো রাখা রয়েছে। জুতোর পাশে রাখা একটি ট্রলি ব্যাগ। তার মধ্যে জামা-কাপড় রয়েছে। কোহলির ড্রেসিং টেবিলের ভিডিয়োও দেখা যাচ্ছে সেখানে। তার উপর বেশ কয়েকটি প্রসাধনী সামগ্রী রাখা। সঙ্গে দু’টি কাচের গ্লাসও রয়েছে। ড্রেসিং টেবিলের পাশে আরও একটি ট্রলি ব্যাগ রাখা আছে। তার মধ্যেও জামা-কাপড় রাখা। কোহলির ঘরের আলমারির ভিতরে রাখা ইস্ত্রিও দেখা গিয়েছে ভিডিয়োতে।

অন্তত তিন জন কোহলির হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো করছেন। কোট-প্যান্ট পরে আছেন তাঁরা। পোশাক দেখে মনে হচ্ছে, তাঁরা হোটেলেরই কর্মী। কিন্তু কোহলি যখন ঘরে ছিলেন না, তখন তাঁরা কী ভাবে ঘরে ঢুকলেন সেটা নিয়ে উঠছে প্রশ্ন। তাঁদের কাছে সেই ঘরের চাবি থাকলেও এ ভাবে অনুমতি না নিয়ে কী ভাবে কারও ঘরে ঢোকা যায়? হোটেলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

এই ঘটনায় বিরক্ত ও আতঙ্কিত কোহলি। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘‘আমি জানি, ভক্তরা সব সময় তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তাঁর সঙ্গে দেখা করতে চান। আমি তাকে সম্মান করি। কিন্তু এই ভিডিয়ো দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনিয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে?’’

এই ঘটনায় তিনি যে চরম বিরক্ত, তা বুঝিয়ে দিয়েছেন কোহলি। লিখেছেন, ‘‘এই ধরনের ভালবাসা আমি চাই না। এ ভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢোকা ঠিক নয়। দয়া করে প্রত্যেকের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। তাঁদের বিনোদনের পণ্য করে তুলবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE