Advertisement
০৬ মে ২০২৪
KL Rahul

প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে কি কোহলিকে ভুলে গেলেন রাহুল!

প্রেমিকা আথিয়ার জন্মদিনেই সতীর্থ কোহলির জন্মদিন। সতীর্থদের সঙ্গে রাহুল জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কোহলিকে। কিন্তু সমাজমাধ্যমে শুধু প্রেমিকাকেই শুভেচ্ছা জানালেন তিনি।

প্রেমিকা আথিয়ার সঙ্গে রাহুল।

প্রেমিকা আথিয়ার সঙ্গে রাহুল। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৯:২৬
Share: Save:

একই দিনে দু’জনের জন্মদিন। দু’জনেই কাছে আছেন। অথচ ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক লোকেশ রাহুল শুধু এক জনকেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন। তবে কি এক জন খুবই কাছের, আরেক জন ততটা কাছের নন?

এক জন বিরাট কোহলি। আর এক জন আথিয়া শেট্টি। ৫ নভেম্বর দু’জনেরই জন্মদিন। নিজের টুইটার অ্যাকাউন্টে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছা জানাননি রাহুল। হয়তো একৃসঙ্গে থাকায় সামনাসামনিই শুভেচ্ছা জানিয়েছেন। আথিয়া তাঁর প্রেমিকা। তাঁকে টুইট করেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই পার্থক্যের কারণ জানা যায়নি। তবে রাহুল কেন টুইটে কোহলিকে শুভেচ্ছা জানালেন না, তা নিয়ে প্রশ্ন উঠছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকে রানের মধ্যে ছিলেন না রাহুল। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগের দিন অ্যাডিলেডের নেটে রাহুলকে নিজে এগিয়ে গিয়ে অনুশীলন করান কোহলি। অস্ট্রেলিয়ার উইকেটে সফল হওয়ার পরামর্শ দেন। তা-ও ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে টুইট করে শুভেচ্ছা জানালেন না রোহিত শর্মার সহকারী।

প্রেমিকার জন্মদিন নিয়ে রাহুলের বেশি উচ্ছ্বাস থাকা স্বাভাবিক। তা করতে গিয়েই কি কোহলিকে টুইটে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কথা ভুলে গেলেন তিনি? ভারতীয় দলে কোহলির জন্মদিন পালন হয়েছে। সতীর্থ, কোচদের সঙ্গে নিয়ে কেক কেটেছেন প্রাক্তন অধিনায়ক। সেখানে সকলের সঙ্গে ছিলেন রাহুলও। প্রিয় সতীর্থকে তিনিও শুভেচ্ছা জানিয়েছেন। কোহলির জন্মদিন ঘিরে গুরুত্বপূর্ণ জ়িম্বাবোয়ের ম্যাচের আগের দিন ভারতীয় শিবিরে ছিল উৎসবের আবহ।

সমাজমাধ্যমে কোহলিকে রাহুলের শুভেচ্ছা জানানো নিয়ে প্রশ্ন উঠলেও এর মধ্যে বিতর্ক খুঁজতে যাওয়া অর্থহীন। সতীর্থের থেকে প্রেমিকাকে বাড়তি এটুকু গুরুত্ব তো দেওয়াই যায়। রাহুলও হয়তো সেটাই করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE